জামাত-শিবিরের ৭ নেতাকর্মী আটক

B policeস্টাফ রিপোর্টার: নাশকতার পরিকল্পনা ও সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে জামায়াত শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। প্রচুর পরিমানে জেহাদি বই, লিফলেটসহ সোমবার রাতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।
আটককৃতরা হলো, বিয়ানীবাজার উপজেলা ছাত্রশিবিরের সাবেক দুই সভাপতি সাদিকুর রহমান ফয়েজি (৩৩) ও এম সামসুল ইসলাম (২৯), জামায়াত নেতা সানাউর রহমান দুলাল (৩৫) ও মমসাদ আহমদ (৩৪), ছাত্র শিবিরের মোস্তাফিজুর রহমান (২০), জয়নুল ইসলাম (২৫) ও সুমন আহমদকে (২১) আটক করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন স্তান থেকে সাড়াশি অভিযান চালানোকালে তাদের আটক করা হয়।বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ

বিয়ানীবাজারকন্ঠকে বলেন, আটককৃতরা যুদ্ধাপরাধীর অপরাধে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী মুজাহিদ মুক্তি পরিষদ এর সদস্য। এরা বিভিন্ন সময় বিভিন্ন মুক্তি পরিষদ ও বির্তকিত কর্মকান্ডের সাথে জড়িত। ধৃতদের কাছ থেকে হেফাজতের লিফলেট, জেহাদি বই উদ্ধার করে। গ্রেফতারের সময় তারা সরকার বিরোধী ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনা করেছিলো। পুলিশ বাদী হয়ে ধৃতদের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছে এবং তাদের সঙ্গী-সাথীদের গ্রেফতােরে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।