কওমী মাদ্রাসা নিয়ে অপপ্রচার বরদাশত করা হবে না

ViviLnk
ViviLnk

স্টাফ রিপোর্টার : ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মুফতি নাসির উদ্দীন খান বলেছেন, কওমী মাদ্রাসা দেশের আপামর ছাত্র জনতার প্রাণের প্রতিষ্টান। দ্বীন প্রতিষ্টায় কওমী মাদ্রাসার প্রশংসা বলে শেষ করা যাবে না। কিন্তু দেশের তথা কথিত মোড়ল নাস্তিকেরা কওমী মাদ্রাসা বন্ধে উঠে পড়ে লেগেছে। তারা বিভিন্নভাবে কওমী মাদ্রাসাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

তারা কওমী মাদ্রাসা সম্পর্কে মানুষকে ভ্রান্ত ধারণা জন্মাচ্ছে। তারা বলে, কওমী মাদ্রাসা না কি জঙ্গি সৃষ্টি করে। আমরা তাদেরসহ তাদের পাঁচাটা গোলামদের বলতে চাই, কওমী মাদ্রাসা দেশে জঙ্গি নয় হক্কানী আলেম-উলামা সৃষ্টি করে। যারা দেশের মানুষের কল্যাণে নিয়োজিত থাকেন। তাই আপনারা কওমী মাদ্রাসা ও মাদ্রাসার ছাত্রদের নিয়ে অপপ্রচার চালাবেন না। যদি আর কোন নাস্তিক ভন্ড কওমী মাদ্রাসা নিয়ে অপপ্রচার চালান তাহলে তা বরদাশত করা হবে না।

দেশের আপামর ছাত্র-জনতাকে নিয়ে এর দাঁতভাঙ্গা জবাব দিয়ে ওই নাস্তিকদের দেশ থেকে বিতাড়িত করা হবে। এরসাথে তিনি দেশের নব্যনাস্তিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদিকা তাসমীমা হোসেনের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

বুধবার বিকেলে বিয়ানীবাজার উপজেলা ছাত্র জমিয়ত আয়োজিত ছাত্র জমিয়তের দুই যুগ পূর্তি উপলক্ষে “ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন ও ছাত্র সমাবেশে” প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা তোফায়েল আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ শাখার সাবেক সভাপতি ও বিয়ানীবাজার শাখার উপদেষ্টা মাওলানা মোস্তফা আহমদ, জেলা জমিয়তের সহ সভাপতি আলহাজ্ব শামসুদ্দিন,

সহ সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল মালিক কাসেমী,বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল খালিক কাসেমী, উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ মুফতি শিব্বির আহমদ, পৌর জমিয়তের সভাপতি মাওঃ আতিকুর রহমান,ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট জেলা ছাত্র জমিয়তের সভাপতি সাইফুর রহমান,সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খাঁন, মহানগর জমিয়ত সভাপতি বাহা উদ্দিন বাহার, মৌলভীবাজার ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মাওঃ তৈয়বুর রহমান।

উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মাওঃ মারুফুল হাসানের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,গোলাপগঞ্জ উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক হাফিজ মাওঃ আলী আহমদ,বিয়ানীবাজার উপজেলা জমিয়তের সহ সম্পাদক মাওঃ রায়হান আহমদ,পৌর ছাত্র জমিয়ত সভাপতি মাওঃ শামীম আহমদ,যুগ্ম সম্পাদক শরীফুল হাসান প্রমুখ।
বিয়ানীবাজার পৌরশহরের দক্ষিণ বাজারে আয়োজিত এই সম্মেলনে ছাত্র জমিয়ত বাংলাদেশ পৌর শাখার সকল ওয়ার্ড সভাপতি,সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।