বিয়ানীবাজারের জলঢুপে দুর্বৃত্তের হামলায় আহত আজমল মারা গেছেন

BBBস্টাফ রিপোর্টার :  বিয়ানীবাজারে দুর্বৃত্তের হামলায় আহত মো. আজমল হোসেন (৭১) মারা গেছেন। তিনি বিয়ানীবাজার উপজেলার জলঢুপ এলাকার মো. নিমার আলীর ছেলে। বুধবার ভোর পৌণে ৫টায় সিলেট নগরীর সুবহানীঘাটস্থ ইবনে সিনা হাসপাতালে মারা যান। আজমল হোসেনের মৃত্যুর খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ লাশের সুরতহাল রির্পোট করে। পরে ময়না তদন্তের জন্য আজমল হোসেনের লাশ সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি জলঢুপ  নিজ বাড়িতে আজমল হোসেনের উপর দুর্বৃত্তরা হামলা চালায়। দুর্বৃত্তরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় হামলাকারীরা তার সাথে থাকা মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। হামলার ঘটনায় পর বিয়ানীবাজার থানায় ০৬/০২/ ২০১৬ মামলা দায়ের করা হয়। আজমল হোসেনের লাশ ওসমানী হাসপাতাল থেকে আজ রাতে নগরীর উপশহরস্থ ডি ব্লকের ২৪নং রোডের ৬নং বাসায় নেওয়া হবে। বৃহস্পতিবার সকালে নেওয়া হবে বিয়ানীবাজারের বাড়িতে। পরে জানাজা শেষে পারিবারিক গোরুস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবের আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল রির্পোট করে। পরে ময়না তদন্তের জন্য আজমল হোসেনের লাশ সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।