খাসা তরুণ সংঘের আত্মপ্রকাশ : সভাপতি রাহিম,সম্পাদক মারুফ,সাংগঠনিক রোহান বিভিন্ন ব্যক্তিবর্গের শুভেচ্ছা

1313স্টাফ রিপোর্টার ::বিয়ানীবাজার পৌরশহরের খাসা গ্রামের একঝাক তরুণদের উদ্যোগে আত্মপ্রকাশ করলো “খাসা তরুণ সংঘ”। শিক্ষা-ক্রীড়া-সংস্কৃতি-সমাজসেবা এই চাঁরটি লক্ষ্য ও উদ্দেশ্যেকে সামনে রেখে এগিয়ে চলা এই সংগঠনটি ২০০৭ সাল থেকে “সানফ্লাওয়ার ক্রীড়া চক্র” নামে বিভিন্ন সময়ে কার্যক্রম পরিচালনা করে আসছিলো। শনিবার সন্ধ্যা ৭টায় স্থানীয় এক কমিউনিটি সেন্টারে দ্বি-বার্ষিক সম্মেলন ও আলোচনা সভার মাধ্যমে এর নাম পরিবর্তন করা হয়। এরসাথে গঠন করা হয় দু’বৎসর মেয়াদে নতুন কমিটি। সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদের পরিচালনায় আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ও সমাজসেবা জমির আহমদ লাভু। এছাড়াও এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জয়নুল হক,তারিন হাসান, প্রবাসী আব্দুল মুমিত, আব্দুস সহিদ পাপু ও ছাব্বির হোসেন।
“খাসা তরুণ সংঘ” আয়োজিত এসম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় তোফায়েল আহমদ রাহিমকে। এতে সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয় মারুফ আহমদ ও রোহান আহমদ মাহিকে।

1111

১৩ সদস্য বিশিষ্ট নবগঠিত একমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ সভাপতি ইমরানুর রশিদ বিরজু,সহ সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান সাকের,অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম অপু,শিক্ষা সম্পাদক ছিদ্দিকুর রহমান,ক্রীড়া সম্পাদক সোহেল আহমদ,দপ্তর ও প্রচার সম্পাদক সুজন আহমদ,সহ দপ্তর ও প্রচার সম্পাদক সবুজ আহমদ,সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক জিহাদ আহমদ, সহ সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক ফরিয়াব আহমদ ও সদস্য রায়হান উদ্দিন। এছাড়াও এতে গভর্ণিং বডির চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয় জমির আহমদ লাভুকে। আর সদস্য হিসেবে নির্বাচিত করা হয় তারিন হাসান, আব্দুস সহিদ পাপু ও আব্দুল মুমিতকে। নবগঠিত এই কমিটির উপদেষ্টা হিসেবে নির্বাচিত করা হয় ছাব্বির আহমদ,মামুনুর রশিদ মামুন ও সুমন আহমদকে।
আওয়ামীলীগ সভাপতি মনিয়া’র শুভেচ্ছাঃ
পৌরশহরের খাসা গ্রামের একঝাঁক তরুণদের ঐক্লান্তিক প্রচেষ্টায় প্রতিষ্টিত “খাসা তরুণ সংঘ” এর নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও গ্রামের মুরুব্বী হাজী আব্দুল হাছিব মনিয়া। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,খাসা গ্রামের তরুন যুবকরা যেভাবে ঐক্যবদ্ধভাবে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবী রাখে। তিনি নবপ্রতিষ্টিত এই কমিটির সকল সদস্য ও সংগঠনের সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন। এর সাথে তিনি সর্বদা তাদেরকে সহযোগীতা করে যাওয়ারও প্রতিশ্রুতি দেন।
প্রেসক্লাব সাধারণ সম্পাদকের শুভেচ্ছাঃ
খাসা তরুণ সংঘের নবগঠিত কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়ে বিয়ানীবাজার প্রেসক্লাবর সাধারণ সম্পাদক মিলাদ মোঃ জয়নুল ইসলাম বলেন, তরুণরাই হলো সমাজ উন্নয়নের মূল চালিকাশক্তি । এই তরুনদের কারণেই একটি সমাজ সামনের দিকে এগিয়ে যেতে পারে। আর এরই ধারাবাহিকতায় এবং সমাজ উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে “খাসা তরুণ সংঘ”। তিনি এই সংগঠনের উন্নতি কামনা করেন।
সাংবাদিক সুফিয়ান ও শিপার’র শুভেচ্ছাঃ
শিক্ষা-ক্রীড়া-সংস্কৃতি-সমাজসেবা এই লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে একঝাক তরুণদের নেতৃত্বে প্রতিষ্টিত “খাসা তরুণ সংঘ” তাদের নানামুখী কার্যক্রমের মাধ্যমে এই সংগঠনকে বিয়ানীবাজার উপজেলায় একটি আদর্শিক সংগঠনে পরিণত করবে এমন প্রত্যাশা রেখে এশিয়ান টিভি’র উপজেলা প্রতিনিধি সাংবাদিক সুফিয়ান আহমদ ও বিয়ানীবাজারকণ্ঠ সম্পাদক শিপার আহমদ বলেন, সামাজিক সংগঠন সমাজকে বদলে দেয়ার জন্য অন্যতম মাধ্যম হিসেবে কাজ করে। সমাজ উন্নয়নের জন্য সামাজিক সংগঠনের দায়বদ্ধতা অনেক। তারা বলেন, বিয়ানীবাজার উপজেলার গোলাবশাহ কিশোর সংঘ সহ অন্যান্য সামাজিক সংগঠনগুলো যেভাবে সামাজিক কার্যক্রমের মাধ্যমে তাদের সংগঠনকে সুপ্রতিষ্টিত করেছে,তেমনি খাসা তরুণ সংঘও তাদের কার্যক্রমের মাধ্যমে এই সংগঠনকেও প্রতিষ্টিত ও জনপ্রিয় সংগঠন হিসেবে প্রতিষ্টিত করবে। তারা “খাসা তরুণ সংঘ’র নবগঠিত কমিটি,গভর্ণিং বডি ও উপদেষ্টামন্ডলীসহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
বিয়ানীবাজার ডটকম স্পোর্টস ক্লাবের শুভেচ্ছাঃ
পৌরশহরের খাসা গ্রামের তরুণদের উদ্যোগে প্রতিষ্টিত “খাসা তরুণ সংঘ”র নবনির্বাচিত সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়েছেন বিয়ানীবাজার ডটকম স্পোর্টস ক্লাবের সভাপতি লাজিকুর রহমান লাজিক। তিনি ডটকম স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক মারুফ আহমদ ও সদস্য তোফায়েল আহমদ রাহিমকে নবপ্রতিষ্টিত এই সংগঠনের দায়িত্ব দেয়ায় সংগঠন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।