ইউপি নির্বাচন: বড়লেখায় আ’লীগের ৫ ‘বিদ্রোহী’কে বহিস্কার

VORবড়লেখা প্রতিনিধি :: বড়লেখায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় পাঁচ ‘বিদ্রোহী’ প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) বিকেলে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ এই বহিস্কারের ঘোষণা দিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বর্নি ইউনিয়নের আওয়ামী লীগের সহ সভাপতি শামীম আহমদ, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, তালিমপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বর্তমান চেয়ারম্যান সুনাম উদ্দিন, দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম এবং দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে মহিউদ্দিন আহমদ আদনানকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন বহিস্কারের সত্যতা নিশ্চিত করে বুধবার সন্ধ্যায় বলেন, ‘দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে পথসভা শেষে বিকেলে কেন্দ্রীয় সাংগঠনকি সম্পাদক এই বহিস্কারের ঘোষণা দিয়েছেন।’