বিয়ানীবাজারের মাথিউরায় বিএনপির প্রার্থী পরিবর্তন

Jaker 11স্টাফ রিপোর্টার:বিয়ানীবাজারের মাথিউরায় বিএনপির বিএনপির দলীয় প্রার্থী পরিবর্তন করা হয়েছে। জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাথে দেখা করে বিএনপির প্রার্থী পরিবর্তনের দাবি জানিয়েছিলেন জাকির হোসেন।

জাকির হোসেন সুমন জাতীয়তাবাদী দল বিএনপি’র প্যাডে জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরীত একটি অনুলিপিতে তিনি বিয়ানীবাজারকণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন ।

কাউন্সিলরদের ভোটে আসন্ন মাথিউরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন বিএনপি’র সভাপতি কছির আলীকে পরিবর্তে জাকির হোসন সুমনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

jaker2222
এবিষয়ে জানতে চাইলে বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল বিয়ানীবাজারকণ্ঠকে বলেন, তিনি এখন ব্যস্থ অাছেন তিনি পরে কথা বলার অজুহাত দেখিয়ে ফোন কেটে দেন।

উল্লেখ্য, মাথিউরা ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি’র ৩০ কাউন্সিলরদের ভোট গত মাসে অনুষ্ঠিত হয়। এতে ১৬ ভোট কছির আলী (আবদুর রব) ও ১৩ ভোট জাকির হোসেন সুমন পান। বিজয়ী কছির আলীর কাছে নির্বাচন কশিশনার দায়িত্বে থাকা নেতৃবৃন্দ কছির আলীকে কাউন্সিলরে বিজয়ী হওয়ার কাগজ প্রদান করেন।
দলের কাউন্সিলে কারচুপির অভিযোগ করে দুই দিন পর সিলেটে জাকির হোসেন সুমন সংবাদ সম্মেলন করেন। শনিবার তিনি ঢাকা থেকে ফেরে দলের প্রতীক ধানের শীষ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমে অনুলিপি প্রেরণ করেন।