বিদ্যালয়ে বৃক্ষরোপন করলো খাসা তরুণ সংঘ

kts
সুফিয়ান আহমদ :খাসা তরুণ সংঘ। বিয়ানীবাজার পৌরশহরের খাসা গ্রামের উদীয়মান তরুণ যুবকদের উদ্যোগে প্রতিষ্টিত একটি সামাজিক সংগঠন। শিক্ষা, ক্রীড়া, ঐক্য, সংস্কৃতি ও সমাজসেবা এই চাঁরটি মূলনীতিকে সামনে রেখে ২০০৭ সাল প্রতিষ্টিত হয়ে এলাকার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। যার ফলে ইতোমধ্যে সংগঠনটি অনেকটা সুনাম কুড়িয়েছে।

সম্প্রতি এই সংগঠনের নতুন কমিটি গঠনের পর থেকে এর কার্যক্রম আরো বেশি বেগবান হওয়ায় এলাকার সবার নজর কাঁড়তে সক্ষম হয়েছেন সংগঠনের কার্যকরী কমিটির সদস্যরা। আর এর ফলশ্রুতিতে তাদেরকে নানাভাবে সহযোগীতা করে যাচ্ছেন এলাকার সর্বস্তরের জনসাধারণ। সংগঠনের কর্মকর্তারাও নিজেদের কর্মের মাধ্যমে সবার কাছে গ্রহণযোগ্যতা পেতে শুরু করেছেন।

সম্প্রতি খাসা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আঙ্গিনায় নির্মিত ফুলের বাগানের পরিচর্যার দায়িত্ব নিয়েছে খাসা তরুণ সংঘ। আর এরই আলোকে বিদ্যালয়কে ফুলে ফুলে সুভাষিত করে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে আজ (রোববার) সকালে তারা বিদ্যালয়ের ওই ফুলের বাগানে নানা ধরণের ফুলের গাছ রোপন করে। এসময় বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক বিদু ভুষণ বৈদ্যসহ সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন। পর্যায়ক্রমে তারা ওই বাগানে আরো গাছ রোপন করবে এবং বাগানটির যাবতীয় পরিচর্যা করবে সংগঠনটি এমনটি জানান কর্মকর্তারা।