বিয়ানীবাজারের আলীনগর ইউপি’র বিএনপির মনোনীত প্রার্থী মামুনকে বিজয়ী করুন

uk1যুক্তরাজ্য : যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্ঠা গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের কৃতি সন্তান সাইস্তা চৌধুরী কুদ্দুস বলেছেন- ধর্মনিরপেক্ষতা তথা ধর্মহীনতা ও স্বৈরতন্ত্র বাকশালের প্রতীক নৌকাকে ব্যালট যুদ্ধে পরাজিত করে গনতন্ত্র উন্নয়ন ও অগ্রগতির প্রতিক ধানের শীষকে বিজয়ী করতে হবে। আসন্ন সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নকে সন্ত্রাস দুর্নীতি মুক্ত সমৃদ্ধ ও মডেল ইউনিয়ন গঠন করতে বিএনপি মনোনীত প্রার্থী মামুনুর রশীদ মামুনকে ধানের শীষ প্রতীকে বিজয়ী করুন।

 

 

তিনি শুক্রবার সিলেটের বিয়ানীবাজার উপজেলার আসন্ন আলীনগর ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান সফল চেয়ারম্যান মামুনুর রশীদ মামুনের সমর্থনে যুক্তরাজ্য প্রবাসী বিএনপি ও সমমনা আলীনগর বাসীর উদ্যোগে স্থানীয় রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

 

আলীনগরের কৃতি সন্তান যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি মঞ্জুরুস সামাদ মামুনের সভাপতিত্বে, ঢাকা মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও যুক্তরাজ্য যুবদল নেতা বাবর চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ ফুলবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান এমদাদ হুসেন টিপু, যুক্তরাজ্য বিএনপি নেতা সামসুর রহমান মাহতাব, নাসিম আহমেদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী হেলাল আহমেদ, লুকেব চৌধুরী ,সুরমান খান, জাহেদ চৌধুরী প্রমুখ।

 

সভায় যুক্তরাজ্যে অবস্থানরত গোলাপগঞ্জ বিয়ানীবাজার এলাকার বিএনপি, যুবদল ও ছাত্রদল তথা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।