কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কার্যনির্বাহী সংসদের প্রথম সভা অনুষ্ঠিত

ukআলী আহমদ বেবুল, লন্ডন থেকে : কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র ২০১৬-২০১৮ সালের কার্যনির্বাহী সংসদের প্রথম সভা ২২ মে রবিবার বিকালে পূর্ব লন্ডনের ওসমানী সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

 

ট্রাস্ট সভাপতি হাফিজ নাজিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহমেদ বেবুলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ব্ক্তব্য রাখেন উপদেষ্টা আলহাজ্ব আব্দুল কাদির, আশেক আহমদ আসুক,মো: রহিম উদ্দিন, দেলোয়ার হোসেন, মো: আফছার উদ্দিন,মুজিবুর রহমান কুনু, ইফতেখার আহমদ সিপন,জসিম উদ্দিন, সাহিদ হোসেন মারুফ,মো: ইসলাম উদ্দিন, আতাউর রহমান, সফিকুল হক এবাদ।

 

 

সভার শুরুতে এক শোক প্রস্তাবে ট্রাস্টের সুপ্রীম কাউন্সিলের সদস্য ও কসবা-খাসার বিশিষ্ট মুরব্বী আব্দুল মুক্তাদির মাষ্টার, ট্রাস্টি রউজ উদ্দিন আহমদের মাতা, ট্রাস্টি সফিকুল হক এবাদের বড় ভাই কবির আহমদ, ট্রাস্ট সভাপতি হাফিজ নাজিম উদ্দিনের চাচী, ট্রাস্টের যুগম সাধারণ সম্পাদক মো: আবু তাহিরের চাচী ও খাসা কুয়ারপারের মর্তুজ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবার- পরিজনদের প্রতি আন্তরিক সমবেদনা জানানো হয় এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 

 

সভায় পবিত্র রমজান মাস উপলক্ষে কসবা-খাসা গ্রামের গরীব জনসাধারণের মধ্যে ট্রাস্টের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এ বছরও নগদ অর্থ সাহায্য প্রদানের সিন্ধান্ত নেয়া হয়। সভায় রমজান ফান্ড রাইজিংয়ে প্রায় ১ হাজার পাউন্ড উত্তোলন করা হয় এবং আরো বেশী পরিমাণ ফান্ড রাইজিংয়ের জন্য সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষকে দায়িত্ব প্রদান করা হয়।

 

 

 

ফান্ড রাইজিং সম্পন হওয়ার পর ট্রাস্টের একটি প্রতিনিধি দল দেশে গিয়ে এ অর্থ গরীব জনসাধারণের মধ্যে সরাসরি বিতরণ করবেন। এছাড়া সভায় সামার হলিডের সময় ট্রাস্টের উদ্যোগে একটি সামার ট্রিপ আয়োজন করার সিন্ধান্ত নেয়া হয়।