বড়লেখায় জেলা শিবির সভাপতিসহ গ্রেফতার ৫

BRবড়লেখা প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখায় ছাত্র শিবিরের জেলা শাখা সভাপতিসহ ৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। ১২ জুন রবিবার ও ১১ জুন শনিবার ভোররাতে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযান চলাকালে পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, রবিবার ভোররাতে উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল গ্রামের বাসিন্দা ছাদ উদ্দিনের পুত্র মৌলভীবাজার জেলা শিবির সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন (৩১), সদর ইউনিয়নের দক্ষিণ মুছেগুল গ্রামের মছন আলীর ছেলে জামায়ত নেতা আব্দুল হামিদ (৩৬) ও দক্ষিণ শাহবাজপুর ইউপির সোয়ারারতল গ্রামের মৃত ইসমাইল আলীর পুত্র জিয়াউর রহমান (৩০)।

SMART !এদিকে গতকাল শনিবার ভোররাতে উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের পশ্চিম কাঁঠালতলী গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক দুই আসামীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন পশ্চিম কাঁঠালতলী গ্রামের বাসিন্দা মৃত মুহিবুর রহমানের ছেলে মো. সাঈদ উদ্দিন (৩২) ও মতিউর রহমান (২৪)।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জেলা শিবিরের সভাপতিসহ ৫ জনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, শিবির সভাপতি নাশকতাসহ একাধিক মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী।