সাংবাদিক নেতাদের উদ্বেগ : বিয়ানীবাজারণ্ঠে’র সম্পাদকের উপর আ.লীগ নেতার মিথ্যা মামলা

milad 11স্টাফ রিপোর্টার :: বিয়ানীবাজারের সর্বাধিক পাঠকের অনলাই বিয়ানীবাজাকণ্ঠের সম্পাদক ও বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ মিলাদ মো: জয়নুলের উপর মিথ্যা এবং উদ্যোশ্য প্রণোদিত ও সাজানো মামলা দায়ের করেছেন স্থানীয় এক আওয়ামীলীগ নেতা।

 

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক ও টি আর/কাবি খা’র চাল ও গম ক্রয়/ বিক্রয় কারী ছালেহ আহমদ বাবুল। তার বাড়ি পৌরসভার কসবা গ্রামে। মামলায় বাদী জমি-জমা সংক্রান্ত বিরোদ্বের জের ধরে তার উপর হামলা চালানো কথা উল্লেখ করেছেন তবে ।

সাংবাদিক মিলাদ জানান সরকারি চাল ও গম কালো বাজারে বিক্রি করার অভিযোগ সম্ভবলীত সংবাদ প্রকাশ করার কারণে বাদী মিথ্যা ও হয়রানী মূলক মামলা দায়ের করেছেন ( মামলা নং ২০তারিখ ২৮/০৬/২০১৬)। এতে সাংবাদিক মিলাদ জয়নুল ও তার চাচাতো ভাইদের আসামী করা হয়েছে।

 

বিয়ানীবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জুবের আহমদ বলেন, মামলার তদন্ত চলছে। আসামীদের সম্পৃক্ততা পাওয়া না গেলে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে।

 

 

এদিকে সাংবাদিক মিলাদ জয়নুল উপর মিথ্যা মামলায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিয়ানীবাজারের কর্মরত সাংবাদিকরা। সাংবাদিকদের পক্ষ থেকে বিষয়টি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান পিপিএম ও সিলেটের পুলিশ সুপার নূরে আলম মিনাকে বিষয়টি অবহিত করা হয়েছে।