র‍্যাবের হালনাগাদ তালিকা : নিখোঁজ ২৬১ থেকে কমে ৬৮

ডেস্ক :: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রকাশিত প্রথম তালিকায় বাড়িতে, কর্মক্ষেত্রে, দেশের বাইরে থাকা, মৃত, প্রতিবন্ধীদের নাম থাকার প্রেক্ষাপটে এবার হালনাগাদ তালিকা প্রকাশ করেছে র‍্যাব।

 

 

প্রাথমিক তালিকায় পাঁচ দিনের মাথায় সেখান থেকে বাদ পড়েছে ১৯২ জন। গত মঙ্গলবার মধ্যরাতে র‌্যাবের মিডিয়া বিভাগের ফেসবুকে ২৬১ জনের নিখোঁজ তালিকা প্রকাশ করেছিল এই সংস্থাটি।

 

 

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় তাদের একই পেজে এ নিয়ে আরেকটি স্ট্যাটাস দেওয়া হয়। সেখানে বলা হয়েছে, “হালনাগাদ নিখোঁজ তালিকা।”

 

 

এতে বলা হয়, গত ২০ জুলাই ২০১৬ তারিখে র‍্যাবের ফেসবুক পেজে ২৬১ জন নিখোঁজ ব্যক্তির তালিকা প্রকাশ করা হয়। উক্ত তালিকা প্রকাশের পর অনেক নিখোঁজ ব্যক্তিবর্গ তাদের পরিবারের কাছে ফিরে এসেছেন বলে তথ্য পাওয়া যায়। দেশব্যাপী র‍্যাব সর্বশেষ অনুসন্ধান ও তদন্ত করে অদ্যাবধি ৬৮ জন নিখোঁজ ব্যক্তির (বয়স ১৫-৪০ বছর পর্যন্ত) হালনাগাদ তথ্য পেয়েছে।

 

 

র‍্যাবের এই তালিকা হালনাগাদের কাজ একটি চলমান প্রক্রিয়া। এই তালিকা প্রকাশের পর কোনো ব্যক্তি যদি পরিবারের কাছে ফিরে আসে অথবা ওই তালিকার বাইরে যদি কারো কাছে কোনো নিখোঁজ ব্যক্তির সন্ধান থাকে তাহলে যোগাযোগ করার জন্য অনুরোধ ফেসবুকে একটি মোবাইল নম্বরও দেওয়া হয়েছে। মোবাইল : ০১৭৭৭৭২০০৭৫।

 

 

 

                                                                                        নিখোঁজের তালিকা দেখতে এখানে ক্লিক করুন