বৈরাগী বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা

স্টাফ রিপোর্টার :: বিয়ানীবাজারে অভিযান চালিয়ে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিয়ানীবাজার উপজেলার বৈরাগী বাজারের ১০টি ব্যাবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করা হয়।

 

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানায়, অস্বাস্থ্যকর পরিবেশে খোলা খাবার, পরিমাপক যন্ত্রের সঠিক ব্যবহার না করা ও মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার অপরাধে উপজেলার বৈরাগীবাজারে ছালমা ভেরাইটিজ স্টোর, সৌরভ এন্ড সুরভী স্টোর, মাহবুব স্টোর, স্বাদ ডিপাডমেন্টাল স্টোর, জুয়েল স্টোর, সাত ভাই সুইট এন্ড রেস্টুরেন্ট, জবা সুইট এন্ড রেস্টুরেন্ট, জাফর সুইট এন্ড রেস্টুরেন্ট, আসমা উল হুসনা স্টোর ও এ আর ফার্মেসীতে অভিযান চালিয়ে এক হাজার টাকা করে, স্বাদ ডিপাডমেন্টাল স্টোর ও এ আর ফার্মেসীকে পাঁচ হাজার টাকা করে এবং আসমা উল হুসনা স্টোরকে পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয়।

 

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামান ও উপজেলা সহকারি কমিশনার(ভুমি) অসিম চন্দ্র বণিক ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারী ইনিসপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদশক হারুনুর রশিদ এবং বিয়ানীবাজার থানার এসআই শেখর রঞ্জন পাল প্রমুখ।