বড়লেখায় ব্যবসায়ীর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ সভা

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখার চান্দগ্রামে দুর্বৃত্তের হাতে খুন হওয়া ব্যবসায়ী আব্দুল মজিদ ছাদ উদ্দিনের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

(২৬ জুলাই) মঙ্গলবার দুপুরে চান্দগ্রাম বাজারে বিভিন্ন সমাজিক সংগঠন ও প্রতিষ্ঠানের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। এতে অংশ নেয়- করে তরুণ প্রজন্ম চান্দগ্রাম, চান্দগ্রাম এইউ ফাজিল ডিগ্রি মাদ্রাসা, রহমানিয়া ছাত্র সংসদ, চান্দগ্রাম উচ্চ বিদ্যালয়, মুক্তিযোদ্ধা সোলায়মান মিয়া একাডেমী, চান্দগ্রাম ক্রিকেট ক্লাব ও ইউনিটি ক্রিকেট ক্লাব চান্দগ্রাম।

 

বিক্ষোভ মিছিল পরবর্তী সভায় চান্দগ্রাম বাজারের সহসভাপতি নজমুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খয়রুল আলম নুনুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ময়নুল হক, বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, তরুণ প্রজন্মের সভাপতি ও নিহতের ভাতিজা বাবলু হোসেন, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সম্জা উপদেষ্টা আব্দুস সালাম প্রমুখ।

 

 

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) চান্দগ্রাম বাজার থেকে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন আব্দুল মজিদ ছাদ। পরদিন শুক্রবার (১৫ জুলাই) আব্দুল মজিদের ছেলে ইমাম উদ্দিন বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

 

 

(১৮ জুলাই) সোমবার রাতে স্থানীয়ভাবে খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ১২টার দিকে উত্তর চান্দগ্রামের জনৈক মমিনুল ইসলাম ওরফে বলাইর বাড়ির বাঁশঝাড়ের নিচ থেকে লাশটি উদ্ধার করে।