বিয়ানীবাজারে দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের মতবিনিময় ও অনুদান বিতরণ

জুনেদ ইকবাল :: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা ও  মণ্ডপ প্রতিনিধিদের মধ্যে অনুদান বিতরণ করা হয়েছে।  বুধবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মু: আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান।

 

সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান রোকসানা লিমা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অসীম চন্দ্র বণিক, টিএইচও মোয়াজ্জেম আলী খান, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রুমা চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাছিব মনিয়া, সহসভাপতি ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, তথ্য গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, প্রচার সম্পাদক হারুনুর রশিদ দিপু,বিয়ানীবাজার  পুজা উদযাপন  পরিষদের সভাপতি সুজিত চক্রবর্তীর  এবং সাধারণ সম্পাদক অরুনাভ পাল চৌধুরী মোহন, শিক্ষক অমলেন্দু দে, ডা. পি এম পাল, প্রভাষক প্রিয়তোষ চক্রবর্তী, পল্লীবিদ্যুৎ পরিচালক শফিউল ইসলাম, বিয়ানীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি সজীব ভট্টাচার্য্য, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল,   সাংবাদিকমাছুম আহমদ, সাংবাদিক এম সিন উদ্দিন প্রমুখ

 

বিয়ানীবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্ত্তী বলেন,  শারদীয় দুর্গা পুজা নির্বিঘ্নে সম্পন্ন করতে থাকছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। এছাড়াও মণ্ডপে মণ্ডপে থাকবে পর্যাপ্ত সংখ্যক পুলিশ, র‌্যাব এবং আনসার সদস্য ও সাদা পোশাকধারী র‌্যাব সদস্যও । কালীপূজাকে কেন্দ্র করে যাতে আতশবাজি-পটকাবাজির ঘটনা না ঘটে সেজন্য এসব জিনিস বিক্রি বন্ধ করা এবং আতশবাজি-পটকাবাজি নিষিদ্ধ করা ব্যাপারেও সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যদি পটকাবাজি-আতশবাজির কাজে কেউ সম্পৃক্ত হয় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্তও গৃহীত হয়।