বিয়ানীবাজারে বিশেষ অভিযানে গ্রেফতার ১৭

স্টাফ রিপোর্টার :: বিয়ানীবাজারে অভিযান চালিয়ে ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত বিয়ানীবাজার থানার অফির্সাস ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্ত্তীর নেতৃত্বে বিয়ানীবাজার উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

 

পুলিশ জানায়,বিশেষ অভিযানে অভিযানে আদালতের পলাতক আসামী ৩জন, থানার নিয়মিত মামলার আসামী ১জন, জুয়া খেলা থেকে ৮জন, সংঘর্ষ ঘটনায় অভিযুক্ত আসামী ৪জন এবং একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন : পৌরসভার সুপাতলা এলাকার দেলওয়ার হোসেন, শেওলা ইউনিয়নের দিগলবাগ এলাকার লাইলী বেগম এবং আলীনগরের ইমামপুর এলাকার ছাদিকুর রহমান, থানার নিয়মিত মামলা (জি/আর) দুবাগের মইয়াখালি এলাকার জুবের আহমদ, সংঘর্ষ ঘটনায় পাতাড়ি পাড়া এলাকা থেকে শিপার আহমদ, ফরিজ উদ্দিন, আকবর আলী ও ইকবাল হোসেন, জুয়ার আসর থেকে আলীনগরের পূর্ব খলাগ্রাম থেকে সুমন আহমদ, চারখাই আদিনাবাদ থেকে লুৎফুর রহমান, আপ্তাব মিয়া, কয়েছ আহমদ, মুহিবুর রহমান, ইউনুছ আলী, কুনু মিয়া ও লাউতার পাহাড়িয়াবহর থেকে আব্দুল হান্নান এবং চারখাই আদিনাবাদ এলাকা থেকে পুলিশ মাদক ব্যবসায়ী শিপন চন্দকে গ্রেফতার করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, উপজেলায় জুয়া ও মাদক প্রতিরোধে পুলিশ জিরো ট্রলারেন্সে রয়েছে। তিনি জানান, গ্রেফতারকৃতদের আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।