আজ মাঠে নামছে মুড়িয়া ও বৈরাগী বাজার

স্টাফ রিপোর্টার ::

মাহা বিয়ানীবাজার ক্রীড়া সংস্থা ফুটবল টুর্ণামেন্টের ২য় সেমিফাইনালে মাঠে নামছে বিয়ানীবাজার ফুটবলের দুই জায়ান্ট টিম মুড়িয়া ফুটবল একাদশ ও বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা ফুটবল একাদশ।  শনিবার বিকেল সাড়ে ৩টায় পিএইচজি হাইস্কুল মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

 

মুড়িয়া ফুটবল একাদশের টিম ম্যানেজার মোস্তফা উদ্দিন বিয়ানীবাজারকণ্ঠকে বলেন, দেশি-বিদেশি খেলওয়াড়দের সমন্নয়নের টিম গঠন করা হয়েছে। আমরা প্রথম থেকে টুর্ণামেন্টে ভালো খেলে যাচ্ছি। আজ যদি সব কিছু ঠিক তাকে আমাদের জয় নিশ্চিত হবে।

বৈরাগীবাজার ক্রীড়া সংস্থা ফুটবল একাদশের টিম ম্যানেজার তুতিউর রহমান তুতা  বিয়ানীবাজারকণ্ঠকে বলেন, ঢাকা,চট্রগ্রাম ও রাজশাহী ডিভিশনের বেশ কয়েকজন অভিজ্ঞ খেলওয়াড়দের নিয়ে টিম গঠন করা হয়েছে । এছাড়াও অামাদের নিজস্ব অভিজ্ঞ খেলওয়াড় রয়েছে । আমরা আশাবাদি ফাইনালে আমরা খেলব।

টুর্ণামেন্টটিতে অংশ নিয়েছে : মোহামেডান স্পোটিং ক্লাব বিয়ানীবাজার, আবাহনী ক্রীড়া চক্র, বড়লেখার দক্ষিণভাগ ফুটবল একাডেমি, বৈরাগী বাজার ক্রীড়া সংস্থা, ইউকে ব্যাসিস ফুটবল টিম, উপশহর সিলেট, মুড়িয়া ফুটবল একাদশ, খেলোয়াড় কল্যাণ সমিতি বড়লেখা, ইসমাইল ফুটবল একাডেমি, কানাইঘাট, শেখ জামাল ক্রীড়া চক্র বিয়ানীবাজার, গোলাপগঞ্জের সবুজ সংঘ ফুটবল একাডেমি, সিটি ক্লাব বিয়ানীবাজার, বালিঙ্গা ফুটবল একাদশ শেওলা, মাতিউরা ফুটবল একাদশ, নাসির-মাহির স্পোটিং ক্লাব, মাতিউরা, জলঢুপ স্পোটিং একাডেমি ও সোনালী অতীত ক্লাব বিয়ানীবাজার।