যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট যুবলীগের উদ্যোগে মুজিবনগর দিবস পালিত

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::
যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট যুবলীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত হয়েছে। ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে গত ৩০ এপ্রিল রোববার স্থানীয় ১৮১১ লোনি স্টে. পেনসিলভেনিয়া পিএ নামক একটি অভিজাত হলরুমে বিকেল ৫ ঘটিকার সময় আয়োজন করা হয় এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের। পেনসিলভেনিয়া স্টেট যুবলীগের সভাপতি আলিম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন।
পেনসিলভেনিয়া স্টেট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান শামীম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ওমর ফারুকের যৌথ পরিচালনায় আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পেনসিলভেনিয়া স্টেট আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি আব্দুল হক, বর্তমান সভাপতি আব্দুল হাই মিয়া, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ফিলাডেলফিয়া টুাইকাউন্টি আওয়ামীলীগের সভাপতি খায়ের মোহাম্মদ মিয়া, সহ-সাধারণ সম্পাদক হারুন উর রশীদ (রাজু), বীর মুক্তিযোদ্ধা আবু তাহের (বীরপ্রতিক), যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম-আহবায়ক জামাল হোসেন, সেবুল মিয়া, হুমায়ুন আহমেদ চৌধুরী, রহিমুজ্জামান সুমন ও হেলিম উদ্দিন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি রুবেল আহমদ, নিউইয়র্ক স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, নিউইয়র্ক স্টেট যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ ও মিজান চৌধুরী, যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য আজাদুল কবির, জাকির হোসেন ও রেজা আব্দুল্লাহ।
আয়োজিত অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পেনসিলভেনিয়া স্টেট যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুন্না আহমদ ও কাওছার আহমদ, প্রচার সমআদক রিহাদ চৌধুরী, অর্থ সম্পাদক হাসিবুর রহমান, সদস্য মুরাদ চৌধুরী, বাদল, ফয়জুর রহমান, লাবলুসহ আরো অনেকে। বিজ্ঞপ্তি