বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সহ সম্পাদকের বাড়িতে পুলিশের অভিযান

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::

বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সহ সম্পাদক ছরওয়ার হোসেনের বাড়িতে বিয়ানীবাজার থানা পুলিশের অভিযানের নিন্দা জানিয়েছে উপজেলা বিএনপি। আজ শনিবার দুপুর দেড়টার দিকে থানা পুলিশ ছরওয়ার হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের চেষ্টা করে। এ সময় ছরওয়ার বাড়িতে ছিলেন। তিনি পুলিশের উপস্থিতি টের পেয়ে গা ঢাকা দেন।

পুলিশ জানায়, ২০১৫ সালের ৫ জানুয়ারি বিয়ানীবাজার পৌরশহরে পুলিশ বিএনপি’র সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় (০৫/২০১৫) ছরওয়ার হোসেনে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী। পুলিশ তাকে গ্রেফতার করতে এ অভিযান চালায়। একই মামলায় গত বুধবার রাতে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদকে গ্রেফতার করা হয়।

পুলিশের অভিযানের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিয়ানীবাজার উপজেলা বিএনপি। সংগঠনের উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল বলেন, দেশে যখন একটি নির্বাচনী আমেজ বিরাজ করছে। রাজনৈতিক দলগুলোর মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠছে তখন পুলিশের এরকম উদ্দেশ্য প্রণোদিত অভিযান সম্প্রীতির পরিবেশ বিনষ্ট করবে। উপজেলা বিএনপি থেকে এ অভিযানের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং একই সাথে এরকম অভিযান বন্ধ করতে পুলিশ প্রশাসনকে আহবান জানাচ্ছি।

বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, আদালতের ওয়ারেন্ট আসামী যেই হোক পুলিশ তাকে গ্রেফতার করতে অভিযান চালাবে সেটাই নিয়ম। বিএনপি’র ছরওয়ার আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী।