মিনটুর হত্যাকারীদের ছবি সামাজিক মাধ্যমে সয়লাব

স্টাফ রিপোর্টার ::

বিয়ানীবাজারে তুচ্ছ বিষয় নিয়ে মুহদুর রহমান মিন্টু নামের এক যুবকে পিটিয়ে হত্যা করে প্রতি পক্ষের লোকজন । রবিবার দিবাগত বিয়ানীবাজারউপজেলার মোল্লাপুর ইউনিয়নের পাতন গ্রামে এ ঘটনা ঘটে।

মুহিদুর রহমান মিন্টুকে হত্যার বিষয়ে তার চাচাতো ভাই জুনেদ আহমদ ‍বলেন, পারভেজ, কামাল, শাবুলসহ বেশ কয়েক জন সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে পিটিয়ে আমার চাচাতো ভাইকে ঘটনাস্থলে খুন করে পালিয়ে যায়।

নিহত মুহিদুর রহমান মিন্টুর ভাই মাসুক আহমদ বাদী হয়ে আজ সোমবার সকালে বিয়ানীবাজার থানায় হত্যা মামলা দায়ের করেন। পুুলিশ জানায়, মাসুক আহমদ মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২/৩জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নং (৩)- ১২-০৬১৭। মামলার এজাহারে রুমান, সাবুল, ফখর ও আজিজসহ নয় জনের নাম উল্লেখ রয়েছে।

নিহত মিন্টুর স্বজনরা মামলা এজাহারে উল্লেখিত আসামীদের ছবি ফেসবুকে আপলোড করে তাদের আটক করার জন্য পুলিশকে সগযোগিতা করার অনুরোধ জানিয়েছেন। মামলার আসামিদের ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল।

বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, পরিস্থিতি এখন পুলিশের অনুকুলে। এখন এ ঘটনার সাথে সম্পৃক্ত আসামীদে আটক করা সম্ভব হয়নি। পুলিশ চেষ্টা করছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে।