বন্যার্তদের নিয়ে ফেসবুকে শিক্ষামন্ত্রীর স্টেটাস

স্টাফ রিপোর্টার ::

উজান থেকে নামে পাহাড়ি ঢলে গোলাপগঞ্জ-বিয়ানীবজার উপজেলার বেশ কয়েকটি এলাকা তলিয়ে গেছে । গত ২ জুলাই থেকে তিনি দাপ্তরিক সকল কাজ ফেলে ছুটে আসে তার  নিজ এলাকা সিলেট ৬ গোলাপগঞ্জ-বিয়ানীবজারের বন্যার্ত মানুষের পাশে । তিনি প্রতিদিন বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন।বন্যার্তদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে একটি স্টেটাস দিয়েছেন তিনি । বুধবার দুপুর ১ টা ৩০ মিনিটের দিকে এই স্টেটাস দেন মন্ত্রী।

ফেসবুকে দেওয়া স্টেটাসে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ লিখেছেন,”একটি কথা মনে রাখবেন-বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতোদিন বেঁচে থাকবেন সাধারণ মানুষ তাঁকে পাশে পাবেন। কারণ তিনি সকল বৈষম্য পরিহার করে মানুষের জন্য রাজনীতি করেন।

“”আগেকার দিনে বন্যা হলে অনেক মানুষ না খেয়ে মারা যেতো। এখন দিন বদল হয়ে ডিজিটাল বাংলাদেশ হয়েছে। শেখ হাসিনার সরকার যেকোন প্রাকৃতিক দুর্যোগ পরবর্তী সময় সাহসিকতার সাথে মোকাবেলা করেছে। এবারও বন্যার্ত মানুষ চাহিদানুযায়ী ত্রাণ পাবে। বন্যা শেষে ক্ষয়ক্ষতি পুষিয়ে দেওয়া হবে।”

তিনি আরো লিখেছেন,”বন্যার্ত মানুষ যাতে কষ্ট না করে সেজন্য প্রশাসনকে পর্যাপ্ত ত্রাণসামগ্রী দিতে নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে এসব ত্রাণসামগ্রী ক্ষতিগ্রস্থ মানুষ পেতে শুরু করেছেন।”
দলমত নির্বিশেষে বন্যার্তদের পাশে দাঁড়ান।

উল্লেখ্য, রাষ্ট্রীয় কার্যক্রম স্হগিত করে নিজ নির্বাচনী এলাকায় আসেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি আগামী ৯ ই জুলাই পর্যন্ত (বিয়ানীবাজার- গোলাপগঞ্জ) উপজেলার বিভিন্ন বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করবেন তিনি।