নিজের সিনেমায় গান গাইবেন শাবনূর

সিনেমা প্রায় ছেড়েই দিয়েছেন তিনি। স্বামী সংসার আর একমাত্র সন্তানকে নিয়েই এখন সময় কাটে তার। অভিনয়ে অনিয়মিত হলেও এখনও তিনি বাংলা চলচ্চিত্রের সবচেয়ে সফল অভিনেত্রী। নায়িকা হিসেবে রূপালী পর্দায় এমন জনপ্রিয়তা আর কারও ভাগ্যে জোটেনি। কথা হচ্ছিল দেশের সবচেয়ে জনপ্রিয় ও সফল অভিনেত্রী শাবনূরকে নিয়ে।

পর্দায় নায়িকা হিসেবে অভিনয় করে তিনি কাপন ধরিয়েছেন হাজারো তরুণের মনে। নানা অভিনয় শৈলি দিয়ে জয় করেছেন লাখো ভক্তদের মন। রূপালী পর্দার সবচেয়ে সফল এ অভিনেত্রীর এবার অভিষেক হতে যাচ্ছে গায়িকা হিসেবে।  ‘এতো প্রেম এতো মায়া’ নামের নতুন সিনেমার একটি গানে কণ্ঠ দেবেন তিনি।

‘এতো প্রেমে এতো মায়া’ পরিচালনা করছেন মুস্তাফিজুর রহমান মানিক। আর প্রযোজনার দায়িত্বে আছেন শাহ আলম। সিনেমাটির জন্য গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সিনেমাটিতে গান গাওয়ার পাশাপাশি জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ও করছেন শাবনূর।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন এ সময়ের উদীয়মান অভিনেতা সাইমন ও প্রিয়া বিপাশা। ২০১৬ এর শেষের দিকে সাইমন ও বিপাশাকে নিয়ে ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার কাজে হাত দেন পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক।  তাদের অংশের শুটিংও শেষ হয়। কিন্তু শাবনূর দেশে না থাকায় বন্ধ থাকে তার অংশের শুটিং। চলতি বছরের জানুয়ারিতে শাবনূর দেশে ফিরলে আবারও শুরু হয় সিনেমাটির শুটিং।

শেষ কথা হচ্ছে, নায়িকা হিসেবে তো এখনও খ্যাতির চূড়ায় বসে আছেন শাবনূর। এবার গায়িকা হিসেবে, সুরের জাদুতে দর্শকদের মন কতটা জয় করতে পারেন সেইটার জন্যই এখন অপেক্ষা।