৯ অতিরিক্ত পুলিশ সুপারের বদলি

তিরিক্ত পুলিশ সুপারের বেশ কয়েকটি পদে রদবদল করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক প্রজ্ঞাপনে এই রদবদলের কথা জানানো হয়েছে।

পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক স্বাক্ষরিত প্রজ্ঞাপন থেকে জানা যায়, মিশন থেকে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত তিনজন অতিরিক্ত পুলিশ সুপারকে বিভিন্ন স্থানে পদায়ন করা হয়। তাদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলামকে তার আগের কর্মস্থল খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদেই পদায়ন করা হয়েছে।

মিশন থেকে প্রত্যাগত ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) মোহাম্মদ মোকছুদের রহমানকে সৈয়দপুর রেলওয়েতে এবং রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) সুশান্ত সরকারকে লালমনিরহাট এ সার্কেলে  বদলি করা হয়েছে।

বদলি হওয়া অন্যান্যের মধ্যে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিনকে পুলিশ হেডকোয়ার্টার্সে (টিআর পদে), ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার (পিবিআই) মোসা. নাজলী সেলিনা ফেরদাউসকে পুলিশ হেডকোয়ার্টার্সে (টিআর পদে) ৮ম এপিবিএন উত্তরায় বদলি করা হয়েছে।

এ ছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রথম এপিবিএন) মো. ওবায়দুল ইসলাম খানকে পুলিশ হেডকোয়ার্টার্সে (টিআর পদে), নীলফামারীর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালকে  সৈয়দপুর সার্কেলে, হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদকে ঢাকায়, সিলেটের গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমানকে মেহেরপুর সদর সার্কেলে বদলি করা হয়।