বিশ্বনাথে মাদক ব্যবসার দায়ে স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ১০

বিয়ানীবাজারকণ্ঠ.কম ডেস্ক :

এক সহযোগীসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী দু’জন আরও ৬ জুয়াড়িসহ ১০জনকে গ্রেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জুয়া ও মাদক আইনে পৃথক মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার রাত ১২টায় উপজেলা সদরের টিএন্ডটি রোডে অভিযান চালিয়ে ৮০০গ্রাম গাঁজাসহ ওই রোডের বাসিন্দা মৃত তজম্মুল আলীর ছেলে উপজেলা কৃষকলীগ নেতা শেখ জামাল (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও সহযোগী একই এলাকার বাসিন্দা মৃত রইছ আলী কালা মিয়ার ছেলে তুরণ মিয়াকে (৩৮) গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে, (মামলা নং ১১)।

এরআগে রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ভারতীয় তীর খেলা অবস্থায় ৬জুয়াড়ি ও দুই মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি জমসেরপুরের করিমকে (৩০) গ্রেফতার করা হয়। ৬জুয়াড়িরা হলো, সিংরাওলী গ্রামের মৃত মবশ্বর আলীর ছেলে রফিকুল ইসলাম (২৮), সিদ্দেক আলীর ছেলে ইসকার আলী (২৮), মৃত সুরুজ আলীর ছেলে চমক আলী (২৮), শেখেরগাঁও গ্রামের আনোয়ার আলীর ছেলে সামছুদ্দিন (২২), বৈরাগীবাজার এলাকার নুরুল হকের ছেলে এমজাদ হোসেন (২০), নওধার মাঝপাড়া গ্রামের চমক আলীর ছেলে মঈন উদ্দিন (২৫)।

দশজনকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে থানার ওসি শামছুদ্দোহা পিপিএম বলেন, তাদের বিরুদ্ধে জুয়া ও মাদকদ্রব্য আইনে পৃথক মামলা দেওয়া হয়েছে।