সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহীন ও আসিফের উপর হামলার প্রতিবাদে বিয়ানীবাজার ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

বিয়ানীবাজারকণ্ঠ.কম

সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শাহীন ও আসিফের উপর শিবির ক্যাডারদের বর্বরোচিত হামলার প্রতিবাদে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় পোস্ট অফিস মোড়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সদস্য কাওছার আহমদ এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক হারুণুর রশিদ দিপু। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সহ-দপ্তর সম্পাদক ওয়াহিদুর রহমান টিপু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান।

উপজেলা ছাত্রলীগ নেতা ছিদ্দিকুর রহমানের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা অনির্বাণ চন্দ্র পল্লব, মাহমুদ হোসেন, আল নোমান, খালেদ হোসেন, কলেজ ছাত্রলীগ নেতা জাফর আহমদ, রনি আহমদ, হালিম হোসেন, মাছুম আহমদ, আব্দুল কাদির প্রমুখ।

প্রতিবাদ সভায় সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, ২০০৯ সালে ছাত্রলীগ যেমন বিয়ানীবাজার থেকে শিবিরকে বিতাড়িত করেছিল ঠিক তেমনিভাবে জামায়াত-শিবিরসহ বাংলাদেশের সার্বভৌমত্বে অস্বীকারকারী সন্ত্রাসীদের এদেশ থেকে বিতাড়িত করতে ছাত্রলীগই যথেষ্ঠ।