৩৫ বলে ৮৩ রানের ঝড় পোলার্ডের

ক্রীড়া ডেস্ক বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ব্যাট হাতে ঝড় তুললেন কাইরন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান খেললেন ৩৫ বলে ৮৩ রানের টর্নেডো ইনিংস। তার ব্যাটে চড়ে সেন্ট লুসিয়া স্টারসকে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ২১ রানে হারিয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস।

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে বাংলাদেশ সময় শুক্রবার সকালে টস জিতে ব্যাট করতে নেমেছিল বার্বাডোজ। দশম ওভারে দলের ৭২ রানে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে শোয়েব মালিকের বিদায়ের পর উইকেটে এসেছিলেন পোলার্ড।

ডানহাতি এই ব্যাটসম্যান শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। এর মাঝে চালিয়েছেন তাণ্ডব। ৩৫ বলে ৫ চার ও ৬ ছক্কায় করেছেন অপরাজিত ৮৩। তার দল বার্বাডোজ নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে তোলে ১৯৬ রান।

বৃষ্টিতে সেন্ট লুসিয়ার নতুন লক্ষ্য দাঁড়ায় ১৯ ওভারে ১৯৩। কিন্তু ৬৪ রানেই ৬ উইকেট হারিয়ে ফেলে তারা। এরপরই যার নামে নামকরণ করা হয়েছে এই স্টেডিয়াম, সেই ড্যারেন স্যামি তোলেন ঝড়। এগিয়ে যায় তার দলও। বাড়তে থাকে উত্তেজনা।

স্যামি ১৬তম ওভারের দ্বিতীয় বলে ওয়াহাব রিয়াজকে চার হাঁকালে সেন্ট লুসিয়ার সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১২৯। এরপরই সব উত্তেজনায় জল ঢেলে দেয় বৃষ্টি। যে বৃষ্টিতে আর একটি বলও খেলা হয়নি। ২৯ বলে ৫টি করে চার ও ছক্কায় ৬০ রানে অপরাজিত ছিলেন স্যামি। পুরো ২০ ওভার খেলা হলে ম্যাচের ফল অন্যরকমও হতে পারত!