বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রশিবিরের নবাগত ছাত্রদের নিয়ে শিক্ষা সফর

বিজ্ঞপ্তি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বিয়ানীবাজার সরকারি কলেজ’র উদ্যোগে ২০১৭ সালের নবাগত ছাত্রদের নিয়ে শিক্ষাসফর সম্পন্ন। গতকাল শনিবার ( ১২ আগস্ট) নবাগত ছাত্রদের নিয়ে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এ সফরে জেলা ছাত্রশিবিরের সভাপতি ফরিদ আহমদের নেতৃত্বে ছাত্রদের নিয়ে জাফলং পর্যটন স্পট, শ্রীপুর ইকোপার্ক ও সাইট্রাস কৃষি গবেষণা কেন্দ্র ঘুরে দেখা হয়।

বর্ন্যাঢ্য এ শিক্ষা সফরের সমাপনী অধিবেশনে প্রধান অতিথি বক্তব্য রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন আইয়ুবী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাবিপ্রবি শিবিরের সভাপতি হাসান আকন্দ, সিলেট জেলা পুর্ব সভাপতি ফরিদ আহমেদ, সেক্রেটারি পারভেজ আহমদ।

কলেজ সভাপতি তাইছির মাহবুব রাজনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা সাহিত্য সম্পাদক শফি আহমদ মুন্না, কলেজ কার্যক্রম সম্পাদক রুকন উদ্দিন, উপজেলা দক্ষিণ ও উত্তরের সভাপতি মুনিবুর রহমান পাবেল ও খায়রুল আমিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা উত্তর ও দক্ষিণের সভাপতি গোলাম কিবরিয়া ও নাজমুল হাসান, গোয়াইনঘাট উপজেলা সভাপতি মিজানুর রহমান, বিয়ানীবাজার উপজেলা দক্ষিণ, উত্তর ও কলেজ সেক্রেটারি শিব্বির আহমেদ, নাইমুর রহমান ও আশরাফুল ইসলামসহ উপজেলা ও কলেজ নেতৃবৃন্দ।।