ব্রিকলেইন মসজিদে মিলাদ মাহফিলে তারেক রহমান

লন্ডন প্রতিনিধি::

যুক্তরাজ্যের লন্ডনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দ্রূত সুস্থ্যতা কামনা করে এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর জন্ম বার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল করেছে যুক্তরাজ্য বিএনপি। কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বাদ মাগরিব লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। বাংলাদেশে আধুনিক ক্রিকেটের উন্নয়নের রূপকার মরহুম আরাফাত রহমান কোকোর জন্ম বার্ষিকী উপলক্ষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে জান্নাতের সর্বোচ্চ আসনে আসীন করার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেন মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম। দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান।
উল্লেখ্য গত ৮ আগস্ট সন্ধ্যায় লন্ডনে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রীর ডান চোখের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। বেগম খালেদা জিয়া পুরোপুরি চিকিৎসা শেষ করেই দেশে ফিরবেন।

মিলাদ মাহফিল শেষে স্বাধীনতার মহান ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে জান্নাতের সর্বোচ্চ আসনে সম্মানিত করার জন্য দোয়া করা হয়। পাশাপাশি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানসহ জিয়া পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় এবং দেশবাসী সকলের দোয়া কামনা করা হয়।
যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর সার্বিক তত্বাবধানে মিলাদ ও দোয়া মাহফিলে যুক্তরাজ্য কমিউনিটি ও বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, ব্যারিস্টার নাসির উদ্দিন অসীম, হুমায়ুন কবির, ব্যারিস্টার এম এ সালাম, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পিএস আব্দুস সাত্তার, বিএনপি কেন্দ্রীয় সদস্য তাবিথ আওয়াল, প্রধানমন্ত্রীর সাবেক সহকারী প্রেস সচিব মুশফিকুল ফজল আনসারী, যুক্তরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা শায়েস্তা চৌধুরী কুদ্দুস, সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি এম লুৎফর রহমান, মঞ্জুরুস সামাদ চৌধুরী মামুন, মোঃ গোলাম রাব্বানি, সাবেক প্রভাষক ফরিদ আহমেদ, যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা তৈমুছ আলী, সাবেক উপদেষ্টা নসরুল্লাহ খান জুনায়েদ, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মামুন, ব্যারিস্টার মওদুদ আহমেদ খান, তাজ উদ্দিন, কামাল উদ্দিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুজ্জামান চৌধুরী তপন, নাসিম আহমেদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক ফেরদৌস আলম, শামসুর রহমান মাহতাব, ডক্টর এম মুজিবুর রহমান, আজমল হোসেন চৌধুরী জাবেদ, বিএনপির সিনিয়র সদস্য সাদিক মিয়া, মিসবাহুজ্জামান সোহেল, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ, খসরুজ্জামান খসরু, সহ সাংগঠনিক সম্পাদক শেখ আলী আহমেদ, যুব বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ খান হেভেন, সহ ক্রীড়া সম্পাদক শরফরাজ আহমেদ শরফু, সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহিদ গাজী, সদস্য কামাল চৌধুরী, হাবিবুর রহমান, আমিনুর রহমান আকরাম, যুক্তরাজ্য কমিউনিটি নেতা আব্দুল কাইয়ুম, আব্দুর রব মল্লিক, ফিনল্যান্ড বিএনপির সভাপতি কামরুল ইসলাম জনি, লন্ডন মহানগর বিএনপির সভাপতি তাজুল ইসলাম, নিউহাম বিএনপির সভাপতি মোস্তাক আহমেদ, ক্যামডেন ও ওয়েস্টমিনিস্টার বিএনপির সভাপতি ইসলাম উদ্দিন, নর্থওয়েস্ট বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সিনিয়র সহ সভাপতি আব্দুস শহীদ, লন্ডন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী, টাওয়ার হ্যামলেটস্ বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আহমেদ, মিডলসেক্স বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল খালিক, যুক্তরাজ্য যুবদলের সাবেক আহবায়ক দেওয়ান মোকাদ্দেম চৌধুরী নিয়াজ, সাবেক সভাপতি আব্দুর রহিম, সাবেক সাধারণ সম্পাদক সোয়ালেহীন করিম চৌধুরী, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মিসবাহ বি এইচ চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুক্তরাজ্য জাসাস সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ, যুবদল নেতা দেওয়ান আব্দুল বাছিত, আফজাল হোসেন, বাবর চৌধুরী, শেখ মনসুর আহমেদ, মো: ফজলে রহমান পিনাক,এ জে লিমন, জাসাস নেতা এমাদুর রহমান এমাদ, তরিকুর রশিদ চৌধুরী শওকত, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দল সহ সভাপতি শরিফুল ইসলাম, আজিম উদ্দিন, মওলানা শামিম আহমেদ প্রমূখ