নতুন গুঞ্জন মেসিকে নিয়ে

ক্রীড়া ডেস্ক বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

নেইমার বার্সা ছেড়েছেন। এবার জল্পনা চলছে লিওনেল মেসির ক্লাব ভবিষ্যৎ নিয়ে! রিয়াল মাদ্রিদের কাছে স্প্যানিশ সুপার কাপে বিধ্বস্ত হওয়ার পরে শোনা গিয়েছিল, মেসি নাকি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সই করেননি। এর মধ্যে আবার জানা গিয়েছে, ম্যাঞ্চেস্টার সিটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ‘ফলোয়ার তালিকায় নতুন নাম যোগ হয়েছে। এবং, সেই নাম মেসির।

বার্সেলোনা তারকার এই সিটি-প্রেম দেখে জল্পনা শুরু হয়ে গিয়েছে, তা হলে কি কোনও ভাবে ই পি এল মুখী হতে চলেছেন মেসি? সিটির পাশাপাশি ভেসে উঠেছে চেলসির নামও। একটা বেটিং সংস্থা চেলসির পক্ষে ৭/২ দরও দিয়েছে।

এই অবস্থায় অবশ্য বার্সেলোনার তরফে বলা হয়েছে, অল্প কয়েক দিনের মধ্যেই নতুন চুক্তিতে সই করবেন মেসি। রবিবার লা লিগায় রিয়াল বেতিসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু হচ্ছে বার্সার। তার আগে শনিবার প্র্যাকটিসও করলেন মেসি। বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে শনিবার সাংবাদিক বৈঠকে বলেন, ‘আমি একটা দারুণ ক্লাবে আছি। এখানে চ্যালেঞ্জটাও খুব বড়।’ভালভার্দের সামনে চ্যালেঞ্জটা আরও কঠিন হয়ে যাচ্ছে কারণ নেইমার চলে যাওয়ার পরে চোটের জন্য বার্সা চার থেকে পাঁচ সপ্তাহ পাবে না লুইস সুয়ারেজকে। ভালভার্দে বলেছেন, ‘আমাদের অতীত থেকে শিক্ষা নিতে হবে।’