কুলাউড়ায় মির্জা আব্বাসের সমাবেশে বিএনপির দু’গ্রুপে হট্টগোল

বিয়ানীবাজারকণ্ঠ.কম ডেস্ক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাসকে নিয়ে রীতিমতো হট্টগোল করেছে কুলাউড়া উপজেলা বিএনপির একাংশ। রবিবার বিকেলে কুলাউড়ার উত্তর বাজার এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

খোঁজ নিয়ে জানা যায়, কুলাউড়া উপজেলা বিএনপির এড. আবেদ রাজা গ্রুপের আয়োজনে পূর্ব নির্ধারিত একটি ত্রান বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

এ সময় কুলাউড়ার মান্নান কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান নেয় সাবেক এমপি এমএম শাহিন গ্রুুপের নেতা-কর্মীরা। মির্জা আব্বাসের গাড়িবহর পৌঁছামাত্র গতিরোধ করে সেখানে একটি ত্রান বিতরণ অনুষ্ঠানে নামাতে চেষ্টা করেন শাহিন গ্রুপের নেতাকর্মীরা। ওই সময় জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজজ্জামান সজল গাড়িতে থাকা মির্জা আব্বাসের সাথে কথা বলে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে নামাতে চাইলেও ব্যর্থ হন। এতে শুরু হয় হট্টগোল।

একপর্যায়ে কুলাউড়া থানা পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং কুলাউড়া রেলওয়ে আউটারে এড. আবেদ রাজা গ্রুপের আয়োজনে ত্রান বিতরণ অনুষ্ঠানে অংশ নেন মির্জা আব্বাস। সেখানে মাত্র ৫ মিনিটেই শেষ করেন ত্রান বিতরণ।

এ প্রসঙ্গে মৌলভীবাজার জেলা বিএনপির সদস্য বদরুজ্জামান সজল বলেন, বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন ও মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সাথে কথা বলে অনুষ্ঠানের আয়োজন করেছি।

কেন্দ্রীয় নেতার সাথে যেভাবে আলোচনার হওয়ার দরকার ছিল সে রকম হয়নি বলে মনে করেন তিনি।