রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজারের আয়োজনে LEAD ৫ম রোটারেক্ট জেলা টিম ট্রেনিং সেমিনার অনুষ্ঠিত

রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর উদ্যোগে গত ২৬ আগষ্ট রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার এর আয়োজনে LEAD ৫ম রোটারেক্ট জেলা টিম ট্রেনিং সেমিনার ২০১৭ বাংলাদেশ পল্লী উন্নয়ন প্রশিক্ষণ প্রতিষ্ঠান  (BRDTI) অনুষ্ঠিত হয়েছে।
রোটারী আন্তর্জাতিক জেলা -৩২৮২ সম্মানিত  District Rotaract Representative (DRR) জিয়া উদ্দিন হায়দার শাকিল এর সভাপতিত্বে উক্ত কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুরস শুক্কুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন District Rotaract Committee Chairmen (DRCC) সাইদ তারেক।

এছাড়া আরো উপস্থিত ছিলেন RID-3282 এর Assistant Governor(AG) রোটারিয়ান আলী আজম চৌধুরী তমাল, District Rotaract Committee Co-Chairmen সালেহীন মোহাম্মদ নাহিয়ান, RID-3282 এর PDRR মোহাম্মদ সাজ্জাদ, IPDRR শাহ জুনেদ আলী, রোটারিয়ান নজরুল ইসলাম সহ আরো অনেক প্রাক্তন রোটারেক্ট নেতৃবৃন্দ।
Program Chairmen রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজার এর প্রাক্তন প্রেসিডেন্ট রো. জুবায়ের আহমেদ তার শুভেচ্ছা বক্তব্যে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সকল রোটারেক্টরদের আন্তরিক অভিনন্দন জানান। উক্ত অনুষ্ঠানের প্রধান পরামর্শক Assistant Governor(AG) রোটারিয়ান মহিবুর রহমান ইমন তার বক্তব্যে  রোটারেক্ট ক্লাব অব বিয়ানীবাজারকে অনুষ্ঠান আয়োজনের সুযোগ দেওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন।
অতিথিবৃন্দদের বক্তব্য বিশেষ করে উঠে আসে রোটারেক্টরদের বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ এবং প্রতিকুল পরিস্থিতিতে মানুষের পাশে দাড়ানোর বিষয়টি। RID-3282 এর চউজজ মোহাম্মদ সাজ্জাদ তার বক্তব্যে DRR জিয়া উদ্দিন হায়দার শাকিলকে বিশেষ ধন্যবাদ জানান বাংলাদেশের উত্তরাঞ্চলে বন্যাদুর্গত মানুষের পাশে দাড়ানোর জন্য। উল্লেখ্য- গত ২২ ও ২৩ই আগষ্ট RID-3282 এর পক্ষ থেকে নওঁগার বন্যাকবলিত প্রায় ৪০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, খাবার স্যালাইন, ওষুধ, শাড়ী, লুঙ্গি সহ প্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।
কারযক্রমের শুভ উদ্বোধন করে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান প্রজন্মের জন্য সু-নেতৃত্ব তৈরী করতে LEAD এর মত কার্যক্রম গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। তিনি আরো বলেন, পরিবর্তন আমাদের শুরু করতে হবে স্ব-স্ব ক্ষেত্র থেকে, তা ধীরে ধীরে পরিবার, সমাজ ও সর্বোপরি দেশের যুগোপযোগী পরিবর্তনে ভুমিকা রাখবে।
উক্ত প্রশিক্ষণ কার্যক্রমে  RID-3282 এর ১৫০ জন District Official অংশগ্রহণ করেন। প্রশিক্ষণার্থীদের রোটারেক্ট কার্যক্রম তরান্বিত করতে করণীয়, সমস্যা মোকাবেলায় পদক্ষেপ সহ বিভিন্ন শিক্ষামূলক ও কর্মমুখী কার্যক্রম নিয়ে বিভিন্ন অধিবেশন পরিচালনা করেন সিনিয়র রোটারেক্ট ও রোটারিয়ানবৃন্দ।
অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদেরকে রোটারী আন্তর্জাতিক জেলা RID-3282 এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়া অধিবেশন সমূহে উত্তমশ্রোতা এবং উত্তম প্রশ্নকর্তাকে পুরষ্কৃত করা হয়।