আ’লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশকে দারিদ্রমুক্ত উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার যে শপথ গ্রহণ করেছিলেন, আজ তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সেই লক্ষ্য অর্জন ও সাফল্যের পথে এগিয়ে চলছে। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছেন তিনি। প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য শিক্ষামন্ত্রী সাংগঠনিক ভাবে আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সুশৃঙ্খল হওয়া এবং আ’লীগ নেতাকর্মীদের সকল মতানৈক্য ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি বুধবার গোলাপগঞ্জের দক্ষিন বাঘা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাঘা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংঘউদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলন ও জনসভায় প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বাঘা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রফিক উদ্দিনের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আর্জমন্দ আলীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমাইয়ুন ইসলাম কামাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, আশফাক আহমদ, যুবলীগ নেতা আজমল হোসেন মণি, ছাত্রলীগ নেতা এমদাদুল ইসলাম, তারেক আহমদ ও দিদারুল আলম দিদার প্রমুখ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।