গোলাপগঞ্জ থেকে চোরাই মোটরসাইকেলসহ আটক ১

বিয়ানীবাজারকণ্ঠ.কম ::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিন ইউনিয়নের কানিশাইল গ্রামে অভিজান চালিয়ে চোরাই মোটর সাইকেলসহ একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল।

বুধবার বিকাল ৩টার দিকে ঢাকা দক্ষিন ইউনিয়নের কানিশাইল গ্রামের জনৈক মৃত তমির আলীর বাড়ীতে একটি চোরাই মোটর সাইকেল রাখা আছে এমন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ থানা এলাকায় গাড়িচুরি চক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে র‌্যাব।

অভিযানে ১ জন আসামীসহ ১ টি ইউকে হতে চোরাইকৃত মোটরসাইকেল আটক করতে সক্ষম হয় র‌্যাব-৯।  আটককৃত আব্দুর রহীম (৩২) এই গ্রামের মৃত তমির আলীর ছেলেঅ।

উল্লেখ্য যে, ০৪ টি সিলিন্ডারযুক্ত নতুন YAMAHA, R-6 600 CC মোটরসাইকেল যার আনুমানিক বাজার মূল্য ৭,৫০,০০০/-(সাত লক্ষ পঞ্চাশ হাজার) টাকা যা বাংলাদেশের অননুমোদিত অতিরিক্ত সিসির মোটর সাইকেল ইউকে হতে বাংলাদেশে এনে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী আব্দুর রহীম সরকারী আয়কর ফাঁকি দিয়ে বাংলাদেশে অননুমোদিত মোটরসাইকেল চোরাচালানের মাধ্যমে এনে সিলেট জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। মোটরসাইকেল ও গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার গোলাপগঞ্জ থানায়  হস্তান্তর  করা  হয়েছে।