জমকালো আয়োজনে সিলেটে সিক্সার্স’র আত্মপ্রকাশ

লাগলে বাড়ি…বাউন্ডারি ‘ এই শ্লোগানে যাত্রা শুরু করলো বিপিএলের নতুন দল ‘সিলেট সিক্সার্স’। রোববার বিকেলে জমকালো আয়োজনের মধ্যদিয়ে নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বিপিএলের নতুন এই ফ্র্যাঞ্চাইজির আত্মপ্রকাশ ও লগো উন্মোচন করা হয়।

এতে অংশ নিয়ে বিপিএলের আগের আসরগুলোতে সিলেটের দল না থাকার আক্ষেপ ঘুচিয়ে এবছর ভালো কিছু করার প্রত্যয় ব্যাক্ত করেন দলের আইকন খেলোয়াড় সাব্বির আহমেদ ও সুপারস্টার নাসির হোসেন।

লগো উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সিলেট সিক্সার্স’র প্রধান পৃষ্ঠপোষক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এছাড়া অতিথি ছিলেন ডেল্টা লাইফ ইন্সুরেন্সের চেয়ারম্যান ও দলের স্পন্সর নাসির আহমদ চৌধুরী, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিলেট সিক্সর্স’র স্পন্সর অঞ্জন চৌধুরী, সাবেক ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপু, সিলেট সিক্সার্স’র টিম ডিরেক্টর ফারুক আহমেদ, টিম ম্যানেজার হাসিবুল হোসেন শান্ত, প্রধান কোচ জাহিদ এহসান, আইকন খেলোয়াড় সাব্বির রহমান ও নাসির হোসেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিলেট সিক্সার্স’র চেয়ারম্যান, অর্থমন্ত্রীপুত্র সাহেদ মুহিত, দলের কর্মকর্তা শফিউল আলম নাদেল ও মাহিউদ্দিন আহমদ সেলিম।

আত্মপ্রকাশ অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, খেলোয়াড়দের সাথে আমরা তিন বছরের চুক্তি করছি। আগামী তিন বছর এরা আমাদের সাথেই থাকবেন। তারা ভালো খেলা উপহার দেবেন এবং আমরা চ্যাম্পিয়ান হতে পারবো বলে আশা করি।

লগো উন্মোচনের পর সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তারা বলেন, বিপিএলের আগের আসরে সিলেটের প্রতিনিধিত্ব করার মতো কোনো দল ছিলো না। এবার সেই অভাব পুরন হয়েছে। মাঠে এই দল ভালো খেলো উপহার দেবে বলে আশা প্রকাশ করেন সবাই। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।