ভাদেশ্বর হাফিজিয়া দাখিল মাদ্রাসার ৫০ বৎসর পূর্তি অনুষ্ঠান বাস্তবায়নের লক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন

বিয়ানীবাজারকণ্ঠ.কম :::

গোলাপগঞ্জের ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান ভাদেশ্বর হাফিজিয়া দাখিল মাদরাসার ৫০ বৎসর পূর্তি উপলক্ষে বাস্তবায়ন কমিঠির প্রস্তুতি সভা ৯ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ ঘঠিকায় মাদ্রাসার কনফারেন্স হলে অনুষ্ঠিত হয় ।

মাদ্রাসার সাবেক ছাত্র হাফিজ মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে, হাফিজ তোফায়েল আহমদ ও হাফিজ মোঃ শরীফ উদ্দিনের যৌথ পরিচালনায় শুরুতে কালামে পাক থেকে তিলাওয়াত করেন হাফিজ হোসাইন আহমদ।

মাদ্রাসার সুপার হাফিজ মাওঃ মোঃ আব্দুল কাইয়ুম সাহেব সূচনা বক্তব্যে মাদরাসার বিভিন্ন দিক ও অনুষ্ঠান সংক্রান্ত বিষয় নিয়ে বক্তব্য উপস্থাপন করেন । অনুষ্ঠান বাস্তবায়নের লক্ষে বর্তমান বাস্তবায়ন কমিটির চলমান কার্য্যক্রম উপস্থাপন করা হয়। কার্য্যক্রম খুবই দ্রুত গতিতে চলছে। বিভিন্ন যোগাযোগ মাধ্যমে মাদরাসার বর্তমান ও প্রাক্তন ছাত্রবৃন্দ একনিষ্টভাবে কাজ করে যাচ্চেন। বাস্তবায়ন কমিটির কার্য্যক্রমের ধারাবাহিকতাকে মোবারকবাদ জানিয়ে উপস্থিত সকল বাস্তবায়ন কমিটিকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, আগামী ৫,৬ জানুয়ারি ১৮ইং মাদরাসার প্রাক্তন ছাত্র পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানকে সামনে রেখে পরামর্শমূলক বক্তব্য রাখেন মাদরাসার সাবেক ছাত্র হাফিজ মাহমুদুর রহমান সাহেব, হাফিজ মাওঃ রজব আলী সাহেব, হাফিজ মাওঃ আব্দুল হালিম সাহেব, হাফিজ সুফিয়ান উদ্দিন সাহেব, হাফিজ আশিকুর রহমান সাহেব, হাফিজ শরিফ উদ্দিন সাহেব, প্রমূখ। সভাপতির বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়। এবং বাদ জোহর মায়ানমারের নির্যাতিত মুসলমানদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।