সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যায় মামলা হয়নি, গ্রেপ্তার নেই

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::

সিলেটে ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম হত্যার ঘটনায় এখনো মামলা হয়নি। এ ঘটনায় গ্রেপ্তার হয়নি কেউ।

শাহপরাণ থানার ওসি আক্তার হোসেন জানান, হামলাকারীদের গ্রেপ্তারে রাতভর অভিযান চালনো হয়েছে। তারা পালিয়ে যাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

ওসি বলেন, বৃহস্পতিবার দুপুরে ছাত্রলীগ কর্মী মাসুমের মরদেহের ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করবে পুলিশ। লাশ দাফন শেষে মাসুমের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

বুধবার বিকালে নগরীর শিবগঞ্জ লামাপাড়া সৈয়দ হাতিম আলী মাজারের কাছে পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন যুবক জাকারিয়াকে মারধর ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বিকাল পাঁচটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ছাত্রলীগকর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম (২২) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর এলাকার মাসুক মিয়ার ছেলে।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান জানান, জাকারিয়া মাসুম যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থিত সুরমা গ্রুপের কর্মী।

মঙ্গলবার রাতে নগরীর সোবহানীঘাটে আলী আহমদ মাহিন নামের এক ছাত্রলীগ কর্মীকে মারধর করে জাকারিয়া মাসুমসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী। এর জের ধরেই বুধবার মাসুমের ওপর হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।