দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট মহানগর পুলিশের মতবিনিময় সভা

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দের সাথধে মতবিনিয় করেছে সিলেট মহানগর পুলিশ। বৃহস্পতিবার সকালে মহানগর পুলিশের সদর দপ্তর সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন), মোঃ রেজাউল করিম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুুদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), বাসুদেব বণিক, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মো. রুহুল আলম, এনএসআই, সিলেটের সহকারী পরিচালক সাইদুল আলম মিয়া, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, সিলেটের উপ-পরিচালক এ বি এম ফেরদৌস, রামকৃষ্ণ মিশন, সিলেটের অধ্যক্ষ স্বামী চন্দ্র নাথানন্দজী, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি বিরাজ মাধব চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কেন্দ্রীয় কমিটির সিলেটের বিভাগীয় যুগ্ম সম্পাদক মৃত্যুঞ্জয় ধর ভোলা এডভোকেট,  সিলেট মহানগর শাখা সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক রাজু গোয়ালা।

মতবিনিময় সভায় সিলেট মেট্টোপলিটন পুলিশের অন্যন্যা উর্দ্ধতন কর্মকর্তা সহ সকল থানার সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জগন উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ, সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ আসন্ন শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে পালনের জন্য তাদের নিজস্ব স্বেচ্ছাসেবকের পাশাপাশি পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন। দুর্গাপূজার কার্যক্রম চলাকালে আযানের সময় বাদ্যযন্ত্র না বাজানো এবং প্রতিমা বিসর্জনকালে ট্রাকের ভিতর উচ্চস্বরে সাউন্ড সিস্টেম না বাজানোর বিষয়ে মতামত ব্যক্ত করেন। তাছাড়া ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া সকলের সার্বিক সহযোগিতা নিয়ে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীয্যের সাথে নিশ্চিদ্র নিরাপত্তায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সিলেট মহানগরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।