ডিসিকে ফোন করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ, তরুণী আটক

বিয়ানীবাজারকণ্ঠ. ডেস্ক ::

জেলা প্রশাসককে ফোন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গালিগালাজের অভিযোগে নাটোরে এক তরুণীকে আটক করেছে পুলিশ। তার নাম শিলা খাতুন (২৪)। রবিবার বেলা ১২টার দিকে শহরের স্টেশন বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি সিংড়ার কলম পালপাড়া গ্রামের রহিম মিয়ার মেয়ে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই জানান, গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টার দিকে নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুনের সরকারি মোবাইল নম্বরে ফোন করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করেন শিলা খাতুন। প্রথমবার বিষয়টি জেলা প্রশাসক এড়িয়ে গেলেও মেয়েটি আবারও তাঁকে ফোন করে প্রধানমন্ত্রীকে গালিগালাজ করেন। পরে জেলা প্রশাসক বিষয়টি জেলা পুলিশ সুপারকে জানান। গোয়েন্দা পুলিশ মোবাইল ফোন ট্যাকিংয়ের মাধমে মেয়েটির অবস্থান শনাক্ত করে। সেই সূত্র ধরেই রবিবার বেলা ১২টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় তার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জেলা প্রশাসক শাহিনা খাতুন বলেন, আটককৃত শিলা খাতুন পূজামণ্ডপ থেকে নম্বর নিয়ে গত ২৯ সেপ্টেম্বর রাতে সরকারি নম্বরে ফোন করেন। এসময় প্রধানমন্ত্রী সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে ফোন কেটে দিলে পুনরায় ফোন দিয়ে গালিগালাজ করেন। বিষয়টি পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারকে আমি জানাই। পরে মোবাইল ফোন ট্যাকিং করে তাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

নিয়মিত মামলা অথবা ভ্রাম্যমাণ আদালতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান জেলা প্রশাসক।