বাল্যবিয়ে বন্ধ করবেন জান্নাতুল নাঈম

বিনোদন ডেস্ক,

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারিয়ে এখন বাল্যবিয়ে নিয়ে কাজ করার পরিকল্পনা করছেন গত কয়েকদিনের সবচেয়ে আলোচিত নাম জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার রাতে আবারও ফেসবুক লাইভে এসে এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন ‘মাফিয়া গার্ল’ হিসেবে পরিচিত এ লেডি বাইকার।

ওই ভিডিওতে তিনি বলেন, ‘আমি আপনাদের এভ্রিল। আপনাদের চোখে চ্যাম্পিয়ন ছিলাম, চ্যাম্পিয়ন আছি। আপনাদের ভালোবাসায় থাকবো। যতদিন পর্যন্ত বেঁচে আছি, বাল্যবিয়ে নিয়ে কাজ ককরে যাবো। যাতে আর কোনও মেয়ের স্বপ্ন না ভাঙ্গে। এটা বাস্তবায়ন করার জন্য আপনাদের সাহায্য এবং সহযোগিতা কামনা করছি।’

এভ্রিল আরও বলেন, ‘আমি মুকুটের জন্য এখানে আসিনি। এসেছি একটি ম্যাসেজ দেয়ার জন্য। আর সেটি হলো বাল্যয়ে। আমি চাই এই বাল্যবিবাহ বন্ধ করতে। এজন্য আমার যা যা করা দরকার আমি সব করব।’

অন্যদিকে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে শুভেচ্ছা জানান তিনি। জেসিয়া মিস ওয়ার্ল্ডের মুকুট জয় করতে পারবেন বলেও আশা করেন তিনি।

বিয়ের তথ্য গোপনের অভিযোগে গতকাল সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র ‍মুকুট খোয়ান আয়োজকদের ঘোষণায় চ্যাম্পিয়ন হওয়া জান্নাতুল নাঈম। একই সাথে সেখানে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে উপস্থাপক শিনা চৌহান চ্যাম্পিয়ন হিসেবে জান্নাতুল সুমাইয়ার নাম ঘোষণা করেন। উপস্থাপকের নাম ঘোষণার পরই মাইক্রোফোন হাতে তুলে নেন প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। তিনি চ্যাম্পিয়ন হিসেবে জান্নাতুল নাঈমের নাম ঘোষণা করেন।