বিয়ানীবাজারে ইয়াবাসহ অটোরিক্সা চালক আটক, পুলিশ বলছে মাতলামীর দায়ে আটক!

ডেস্ক

বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকা থেকে পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃত যুবক নিয়ে পুলিশ ও স্থানীয়দের বক্তব্য বিপরীত মূখী হওয়ায় গ্রেপ্তারের বিষয়ে ধ্রুমজাল তৈরী হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবক ওয়াহিদুর রহমান (৩১) অটোরিক্সা চালক। স্থানীয়রা জানান, সে ওই এলাকায় দীর্ঘদিন থেকে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। তবে পুলিশ মাদক দ্রব্যের বিষয়টি এড়িয়ে গিয়ে মাতলামি করার কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন। পুলিশ ও স্থানীয়দের বিপরীত মূখী বক্তব্যে জনমনে সন্দেহের দানা বেঁধেছে।

গ্রেপ্তারকৃত যুবক ওয়াহিদুর রহমানের বাড়ি ইউনিয়নের লাউঝারি গ্রামে। সে ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) হাবিবুর রহমানের ভাই।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, মাতলামি করার কারণে আজ শুক্রবার সন্ধ্যায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে। আগামীকাল আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গ্রেপ্তারকৃত যুবকের কাছ থেকে ইয়াবা কোন ধরনের মাদক দ্রব্য পাওয়া যায়নি।