বিয়ানীবাজারে নতুন ভোটার তালিকা হালনাগাদ শুরু

বিয়ানীবাজারকণ্ঠ ডেস্ক ::

বিয়ানীবাজার উপজেলা দশ ইউনিয়ন ও পৌরসভায় নতুন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হয়েছে। ভোটার তালিকা হালনাগাদ গত শুক্রবার থেকে চূড়ান্ত ধাপ শুরু করেছে উপজেলা নির্বাচন অফিস।

উপজেলা নির্বাচন সূত্রে জানায়, বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার (স্ব স্ব অফিসে) আজ ৬ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত নির্ধারিত তারিখে নতুন ভোটার তালিকা হালনাগাদ ও ছবি উত্তোলন কার্যক্রম চলবে। এ লক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ গত ২৫ জুলাই হতে ৯ আগষ্ট পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহের কাজ শেষ করেছে। তবে যে সকল ভোটার নির্ধারিত তারিখের মধ্যে তথ্য দিতে পারেনি। তারা আগামীকাল থেকে শুরু হওয়া ইউনিয়নভিত্তিক ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে এসব তথ্য দিয়ে নতুন ভোটার তালিকায় অন্তর্ভুক্ত হতে পারবেন। উপজেলার আলীনগর ইউনিয়নে ৬ ও ৭ অক্টোবর, চারখাই ইউনিয়নে ৮ ও ৯ অক্টোবর, দুবাগ ইউনিয়নে ১০ ও ১১ অক্টোবর, শেওলা ইউনিয়নে ১২ ও ১৩ অক্টোবর, কুড়ারবাজার ইউনিয়নে ১৪ ও ১৫ অক্টোবর, তিলপাড়া ইউনিয়নে ১৬ অক্টোবর, মাথিউরা ইউনিয়নে ১৭ অক্টোবর, মোল্লাপুর ইউনিয়নে ১৮ অক্টোবর, লাউতা ইউনিয়নে ১৯ ও ২০ অক্টোবর, মুড়িয়া ইউনিয়নে ২১ ও ২২ অক্টোবর এবং বিয়ানীবাজার পৌরসভায় ২৩ ও ২৪ অক্টোবর ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম চলবে।

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন অফিসার কামাল হোসেন বলেন, নতুন হালনাগাদকৃত ভোটার তালিকায় নির্ধারিত তারিখের মধ্যে স্ব স্ব ইউনিয়ন অফিসে তথ্য দিয়ে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে সংশ্লিষ্টদের আহবান করছি।