শান্ত-সোহান-রাব্বীরা সিলেটে

ক্রীড়া ডেস্ক,

আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি চারদিনের ম্যাচ খেলতে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ‘এ’ দল। বাংলাদেশ ‘এ’ দলের দায়িত্বে রয়েছেন নাজমুল হোসেন শান্ত। দুপুর ১টার ফ্লাইটে তারা ঢাকা থেকে সিলেট পৌঁছেন।

বাংলাদেশ ‘এ’ দলে কাজী নুরুল হাসান সোহান, কামরুল ইসলাম রাব্বী, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, জুবায়ের হোসেন মতো জাতীয় দলে খেলা তারকারাও রয়েছেন ।

একটি চারদিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে খেলতে তিন ভাগে ভাগ হয়ে বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড ‘এ’ দল। চারদিনের ম্যাচে অংশ নেওয়া ক্রিকেটাররা এরই মধ্যে সিলেট পৌঁছেছেন। ওয়ানডে দলের ক্রিকেটাররা চলে আসবেন কিছুদিনের মধ্যেই।

দুই দলের চারদিনের ম্যাচটি সিলেটে এবং পাঁচটি ওয়ানডে কক্সবাজারে অনুষ্ঠিত হবে। চারদিনের ম্যাচটি শুরু হবে ১১ অক্টোবর। সফরকারী দলকে আতিথেয়তা দিতে শনিবার বিসিবি একাডেমি মাঠে অনুশীলন করেছে বাংলাদেশ ‘এ’ দল। আজ অনুশীলনে না নামলেও সোমবার ও মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে ‘এ’ দল।

দুই বছর পর বাংলাদেশ ‘এ’ দলের খেলা হতে যাচ্ছে। সবশেষ ২০১৫ সালে ভারত সফরে তাদের ‘এ’ দলের বিপক্ষে তিনটি একদিনের ও একটি তিন দিনের ম্যাচ খেলেছিল বাংলাদেশ ‘এ’ দল।

চার দিনের ম্যাচের বাংলাদেশ ‘এ’ দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাইফ হাসান, সাদমান ইসলাম, আল-আমিন, জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি ও জুবায়ের হোসেন।