এক ছবিতে শাকিবের দুই নায়িকা

বিনোদন ডেস্ক,

এক ছবিতে দুই নায়িকা পাচ্ছেন সুপারস্টার নায়ক শাকিব খান। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এবং উঠতি নায়িকা তানহা মৌমাছির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বাংলা ছবির কিং খান। নতুন এ ছবিটির নাম ‘মামলা হামলা ঝামেলা’। ছবিতে শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন নতুন নায়িকা তানহা।

আগামী ১ নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। গতকাল বুধবার সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সাথে চুক্তি সাক্ষর করেছেন তানহা। সাক্ষরের একটি কপি তিনি সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ করেছেন।

এ বিষয়ে তানহা বলেন, ‘ছবিটিতে অভিনয়ের বিষয়ে সাইন করেছি। শিগগির ছবিটির জাকজমকপূর্ণ মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১ নভেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। ছবিতে আমি বিদ্যা সিনহা মিম ও শাকিবের বিপরীতে অভিনয় করবো। আমার আর মিমের সমান সমান অভিনয়। দুজনই ফিফটি ফিফটি। এছাড়া আমি দুইটা গানে থাকছি, মিম আপুও দুইটা গানে থাকছে। এছাড়াও একটি আইটেম গানে সানি লিওনকে নেয়ার কথা চলছে।’

চিত্রনায়িকা তানহা মৌমাছির প্রথম চলচ্চিত্র রয়েল খানের ‘যে গল্পে ভালোবাসা নেই’। তবে তার রুপালি পর্দায় অভিষেক হয় ‘অনেক দামে কেনা’চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।