বিয়ানীবাজারে ঢিলেঢালা ভাবে চলছে জামায়াতের ডাকা হরতাল

জামায়াতের ডাকা হরতালে বিয়ানীবাজার পৌরশহরে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জুনেদ ইকবাল ::

বিয়ানীবাজারে জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল ঢিলেঢালাভাবে চলছে। আজ বৃহস্পতিবার ভোর ৬টা হতে কোথাও কোনো হরতাল পালনের খবর পাওয়া যায়নি এখন পর্যন্ত। বিয়ানীবাজারের সাথে জেলা শহর সিলেট যান চলাচল স্বাবাবিক রয়েছে। তবে সকাল থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যেতে দেখা যায়নি।  পরিবহন শ্রমিকরা এই হরতাল প্রত্যাখ্যান করে গাড়ি চালাচ্ছে। কোথাও কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি। বাস-ট্রাক চলাচল করছে। রিকশা-ভ্যান, সিএনজি-অটোরিক্সা স্বাভাবিক গতিতে চলাচল করছে।

এদিকে জামায়াতের ডাকা হরতালকে কেন্দ্র করে পৌরশহরে বিভিন্ন পয়েন্টে সকাল থেকে বাড়তি পুলিশ সদস্য দায়িত্ব পালন করতে দেখা গেছে। তবে কোথাও কোনো মিছিল-সমাবেশের খবর জানাতে পারেনি পুলিশ।

বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদুল হক বিয়ানীবাজারকণ্ঠকে বলেন, প্রতিদিনের মত আজও বিয়ানীবাজার থানা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এখনো ঘটেনি।

উল্লেখ্য যে, দলের আমির, নায়েবে আমির ও সেক্রেটারি জেনারেলকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার সারাদেশে হরতাল ডেকেছে যুদ্ধপরাধে অভিযুক্ত রাজনৈতিক দল জামায়াতে ইসলামী। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ হরতালের কথা জানানো হয়েছে।