যুক্তরাষ্টে ‘ঢাকা অ্যাটাক’র জন্য সরলো আমিরের ছবি!

বিনোদন ডেস্ক,

বাংলাদেশ জয় করে যুক্তরাষ্ট্রও কাঁপাচ্ছে দীপংকর দীপন পরিচালিত দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রাইলার ছবি ‘ঢাকা অ্যাটাক’। ছবিটি অ্যাটাক করেছে নিউ ইয়র্কের একটি হলে। যে অ্যাটাকে ওই হল থেকে সরে গেছে বলিউডের অন্যতম সুপারস্টার আমির খানের নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’! সেখানে দেখানো হচ্ছে বাংলাদেশি ছবি ‘ঢাকা অ্যাটাক’।

গত শুক্রবার বিশ্বের অন্যতম বড় মাল্টিপ্লেক্স চেইন ‘রিগ্যাল’-এর নিউ ইয়র্ক শাখা ‘কাফম্যান অ্যাস্টোরিয়া’তে প্রদর্শিত হয় ‘ঢাকা অ্যাটাক’।প্রথম শো হাউজফুল হওয়ার পর হল কর্তৃপক্ষ শনিবার আমির খানের বহুল আলোচিত ‘সিক্রেট সুপারস্টার’কে অন্য একটি ছোট হলে স্থানান্তর করে সবচেয়ে বড় হলগুলোর একটিতে ‘ঢাকা অ্যাটাক’ চালানো হয়।

শুধু তাই নয়, দ্বিতীয় শো-ও হাউজফুল হওয়ায় হল কর্তৃপক্ষ আরও চমকপ্রদ সিদ্ধান্ত নেয়। আজ রবিবার একটি শো বাড়িয়ে ‘ঢাকা অ্যাটাক’-এর দুটি শো প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছে তারা। একটি বিকাল ৩টায়, আরেকটি রাত সাড়ে ৯টায়।

ঢাকাই ছবির বিশ্ব পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো’র প্রেসিডেন্ট ওয়ালিউল্লাহ সজীব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি ফেসবুকে লিখেছেন, এখন যা বলব, তা এত তাড়াতাড়ি বলতে পারব ভাবতেও পারিনি কোনোদিন। কিন্তু ‘ঢাকা অ্যাটাক’ এর মতো গেম চেঞ্জার সিনেমা যেকোনো কিছু ঘটাতে সক্ষম।’