বিয়ানীবাজারের আলীনগর ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ-নবায়ন অভিযান

বিয়ানীবাজারকণ্ঠ.কম

‘বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আজ বিয়ানীবাজার বাসীর জন্য একটি শোকের দিন। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৫ ব্যবসায়ীসহ ৬ জনের ইন্তেকালে গোটা বিয়ানীবাজার জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আমরা এই মর্মান্তিক ঘটনার জন্য গভীরভাবে শোকাহত। আল্লাহ তাদেরকে জান্নাত দিন ও তাদের স্বজনদের এই শোক সইবার শক্তি দিন’।

তিনি বলেন- ‘এই অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিয়ানীবাজার বাসী উন্নয়ন বঞ্চিত। এ অবস্থা মেনে নেয়া যায়না। সম্ভাবনাময় জনপদে বিয়ানীবাজারের মানুষ দীর্ঘদিন থেকে গ্যাস সংযোগ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবী জানিয়ে আসলেও ক্ষমতাসীন দলের বিনাভোটে নির্বাচিত সংসদ সদস্য সে দাবী পূরণে ব্যর্থ হয়েছেন। জনতার সরকার প্রতিষ্ঠিত হলে বিএনপি ক্ষমতায় গেলে বিয়ানীবাজারের সকল সমস্যা সমাধানে অগ্রাধিকার দেয়া হবে’।

তিনি সোমবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসুচীর উদ্ধোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিয়ানীবাজার আলীনগর টিকরপাড়া বাজারস্থ নুর জাহান কমিউনিটি সেন্টারে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক সৈয়দ মোয়াজ্জেম হোসেন-এর সভাপতিত্বে, বিএনপি নেতা মাসুদ রানা সোহেল ও নেওয়ায়েজ চৌধুরী সাকী’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিশাল অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, জেলা সহ-সভাপতি ও বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল, জেলা সহ-সভাপতি জিয়াউল বারী চৌধুরী সায়নু, জেলা বিএনপির সহ-অর্থ সম্পাদক ও আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, জেলা বিএনপির সদস্য আখতার হোসেন খান জাহেদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, জেলা বিএনপির তাতী বিষয়ক সম্পাদক অহিদ তালুকদার, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-বানিজ্য সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা সহ-সভাপতি আব্দুল কুদ্দুছ, জেলা সদস্য আক্তার খান জাহেদ, উপজেলা সাংগঠনিক সম্পাদক নজরুল খান, জেলা সদস্য নাজিম উদ্দিন, বিএনপি নেতা হাজী সেলিম, শামীম আহমদ, আলী আহমদ আলম, শোয়েব উদ্দিন খান, নুরুল হক খান রাজু, জাবের আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বি. হোসেন বাবুল, যুগ্ম আহ্বায়ক নুরুল আমীন, নজরুল ইসলাম, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বি লিটন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে সিলেট জেলা, বিয়ানীবাজার উপজেলা ও পৌর, আলীনগর ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পুরনের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ। অনুষ্ঠানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজারের ৫ ব্যবসায়ী সহ ৬ জনের মৃত্যুতে শোক প্রকাশ করে তাদের মাগফেরাত কামনা করা হয়।