খালেদা জিয়ার গাড়ি বহরে বোমা হামলায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ

রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণ শেষে ঢাকা ফেরার পথে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ি বহরে বোমা হামলার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

বুধবার (১ নভেম্বর) সিলেট নগরীর জিন্দবাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম এর সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সমবায় বিষয়ক সম্পাদক একে চৌধুরী সুহেল এর পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন পান্না বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা দেখে বর্তমান অবৈধ আওয়ামী সরকার দিশেহারা হয়ে কাপুরুষের মত যুবলীগ ও ছাত্রলীগ দিয়ে হামলা চালিয়েছে। যা অত্যন্ত ন্যাক্কা জনক ও নিন্দনীয়। যদি অবিলম্বে হামলাকারী যুবলীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেফতার না করা হয়ে ছাত্র-জনতা দেশের সাধারণ মানুষকে নিয়ে আরো কঠোর আন্দোলন সংগ্রামের ডাক দিতে বাধ্য হবে।

বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা আব্দুল­াহ খান স্বপন, জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, লুৎফুর রহমান, দবির আহমদ, শেখ নজরুল ইসলাম, জহুরুল ইসলাম রাসেল, সুমন আহমদ, জসিম উদ্দিন, মিজানুর রহমান, হারুনুর রশিদ, কামরুল ইসলাম জনি, জিতু মিয়া, জাকারিয়া আহমদ, পান্না ঘোষ, একরাম হোসেন, সৈয়দ মোস্তফা কারমরু, সৈয়দ মোশারফ হোসেন, সাঈদুর  রহমান, সুহেল মেহদী জালাল, সৈকত চন্দ্র বাপন, ইমদাদুল হক ইমু, অষীম কুমার দে, রবিউল হাসান রবিন, সাহেদ আহমদ, নাহিদ হাসান অনিক, আবুল কাশেম সুহেল, আব্দুল হাই রাজন, সাঈম আহমেদ জুবের, শাহরিয়ার ইমন, মোস্তফা কামাল শাহিন, আব্দুল গফুর, ফয়জুল আহমদ, জিদান আহমদ, রুহেল আহমদ, তুহেল আহমদ, শায়েন্তে নূর প্রমুখ।