তরুণদের নিয়ে গড়া দল সিলেট সিক্সার্স

ক্রীড়া ডেস্ক,

সিলেট সিক্সার্স দলে তেমন বড় কোনও নাম নেই। না দেশি না বিদেশি। এই দলে যারা রয়েছেন তাদের বেশিরভাগই তরুণ। তবে, সম্ভাবনাময়ী। উঠতি তারকাদের সমন্বয়ে গড়া হয়েছে এই দলটি। এই দলের আইকন খেলোয়াড় সাব্বির রহমান। টি-টোয়েন্টি ক্রিকেটে হার্ডহিটার ব্যাটসম্যান তিনি। সেই সাথে তিনি মাঝেমধ্যে স্পিন বলও করে থাকেন।

এই দলে আরেকটি গুরুত্বপূর্ণ নাম বাবর আজম। সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত একজন ব্যাটসম্যান তিনি। ২৩ বছর বয়সী পাকিস্তানি এই ক্রিকেটার এবারের বিপিএলে সকলের নজর কাড়তে পারেন। দলের অন্যতম ভরসার জায়গা হতে পারেন তিনি।

দেশি ক্রিকেটারদের মধ্যে সাব্বির রহমানের পাশাপাশি সিলেট সিক্সার্সে রয়েছেন নাসির হোসেন, তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহান, কামরুল ইসলাম রাব্বী, শুভাগত হোম। বিদেশি খেলোয়াড়দের মধ্যে উপুল থারাঙ্গা, রস হোয়াইটলি, দানুশকা গুনাথিলাকা, ওয়ানিদু হাসারাঙ্গার সাম্প্রতিক পারফরম্যান্স দলের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হবে আগামী ৪ নভেম্বর। শনিবার সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়।

সিলেট সিক্সার্স স্কোয়াড:

দেশি খেলোয়াড়: সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহান, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বী, মোহাম্মদ শরীফ, নাবিল সামাদ, ইমতিয়াজ হোসেন, শুভাগত হোম, মোহাম্মদ শরীফুল্লাহ।

বিদেশি খেলোয়াড়: লিয়াম প্লানকেট, রস হোয়াইটলি, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাকার্থি, ক্রিসমার সানতোকি, বাবর আজম, উসমান খান, গুলাম মুদাচ্ছের, উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, চতুরঙ্গ ডি সিলভা, দাসুন শানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, ডেভিড জ্যাকবস।