শুটিংয়ে এসে পুলিশ হেফাজতে ভারতীয় পরিচালক বাবা যাদব

বিয়ানীবাজারকণ্ঠ.কম

তাহিরপুরে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়া মন ২’ ছবিতে অবৈধভাবে শুটিং করার অভিযোগে ভারতীয় বাংলা ও হিন্দি চলচ্চিত্রের পরিচালক বাবা যাদবসহ (রাজেশ কুমার যাদব) চারজনকে হেফাজতে নিয়েছে তাহিরপুর থানার পুলিশ।

পরে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে তাদের সুনামগঞ্জে পাঠানো হয়। হেফাজতে নেয়া অন্য তিনজন হলেন, সঞ্জয় কুমার ব্রজমোহন, বিপ্লব জারান ও রাজেশ কুমার চেল্লাপল্লি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ‘পোড়া মন ২’ ছবির শুটিংয়ের প্রস্তুতি হিসেবে জাজ মাল্টিমিডিয়ার অধীনে গোপনে নৃত্য, ফাইটিং ও অভিনয়ের জন্য ওই চার ভারতীয় তাহিরপুর বাজারে হোটেল টাঙ্গুয়া ইন-এ অবস্থান করছিলেন।

বাবা যাদবসহ ওই চারজন জাজ মাল্টিমিডিয়ার অন্য আরেকটি ছবিতে কাজ করার জন্য সরকারি অনুমতি নিলেও ‘পোড়া মন ২’ ছবির কোনো অনুমতি ছির না তাদের। সরকারের রাজস্ব ফাঁকি দেয়ার জন্য তারা গোপনে ছবির কার্যক্রম চালাচ্ছিলেন। ‘পোড়া মন ২’ ছবিতে কাজের কোনো ধরনের সরকারি অনুমতি না থাকায় তাদের পুলিশ হেফাজতে নেয়া হয়।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘পোড়ামন ২’ ছবির শুটিং করার জন্য কোনো ধরনের সরকারি অনুমতি না থাকায় বাবা যাদবসহ চারজনকে দেশে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এ প্রসঙ্গে বাবা যাদবের সঙ্গে থাকা ‘পোড়ামন ২’ ছবির পরিচালক রাফিয়ান রাফি দাবি করেন, নৃত্যপরিচালক বাবা যাদবসহ চারজন শুটিং করার জন্য নয় স্পট দেখতে এসেছিলেন। এখন তারা দেশে চলে যাবেন।