মিস ওয়ার্ল্ডের ফাইনাল ফোর্টিতে জেসিয়া

বিনোদন ডেস্ক,

‘৬৭ তম মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় ভালো অবস্থানে আছেন বাংলাদেশের প্রতিনিধিত্বকারী জেসিয়া ইসলাম। প্রতিযোগিতার প্রথম ইভেন্ট ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ এ অন্যতম বিজয়ী হয়ে তিনি স্থান পেয়েছেন সেরা ৪০ সুন্দরীদের তালিকায়। অর্থাৎ, ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’ গ্রুপে স্থান পেয়েছেন তিনি।

রবিবার সকালে ফেসবুকের মাধ্যমে এমন সাফল্যের খবর জানান জেসিয়া নিজেই। এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘সবাইকে ধন্যবাদ। প্রতিযোগিতার ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে আমি বিজয়ী হয়েছি। ‘৬৭ তম মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতায় সেরা ৪০ সুন্দরীদের তালিকায় স্থান পেয়েছি আমি। আমার জন্য দোয়া করবেন।’

জানা গেছে, বিশ্বের ১২০ জন প্রতিযোগীর মধ্য থেকে এই সেরা ৪০ জনকে নির্বাচন করা হয়েছে। আর এই ৪০ জনের মধ্যে আছেন জেসিয়া। কাজেই বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে দেখা যাবে তাকে।

উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় চীনের সানাইয়া শহরে শুরু হবে ‘৬৭ তম মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠান। আড়াই ঘণ্টার এই অনুষ্ঠানটি ডিজাইন করছে বেইজিং রাইজ। উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস। এদিন নতুন ‘মিস ওয়ার্ল্ড’ বিজয়ীকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান ‘মিস ওয়ার্ল্ড’ স্টেফানি দেল ভালে।